Dr. Neem on Daraz
Victory Day

গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণ, দগ্ধ একজনের মৃত্যু


আগামী নিউজ | ঢামেক ও জেলা প্রতিনিধি, গাজীপুর প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২, ১১:৪৯ এএম
গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণ, দগ্ধ একজনের মৃত্যু

গাজীপুরঃ ঢাকা-ময়মনসিংহ রোডের বড়বাড়ি এলাকায় একটি ফিলিং স্টেশনে সিলিন্ডারবোঝাই কাভার্ডভ্যানে বিস্ফোরণে দগ্ধ ৫ জনের মধ্যে একজন মারা গেছেন। তিনি হলেন মিঠু। মিঠুর শরীরের ১০০ শতাংশ দগ্ধ হয়েছিল। 

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ৭টা ৫০ মিনিটে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মিঠুর মৃত্যু হয় বলে জানিয়েছেন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা এস এম আইউব হোসেন।

তিনি বলেন, গতকাল গাজীপুর থেকে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে পাঁচ জন আমাদের এখানে এসেছিল। এদের মধ্যে মিঠু নামে একজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে সকালে। তার শরীরের ১০০ শতাংশ দগ্ধ হয়েছিল। আলামিন নামে একজনকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) পাঠানো হয়েছে। সবার অবস্থাই আশঙ্কাজনক।

দগ্ধ বাকিরা হলেন- আলামিন (২৫), আনোয়ার (৩০), সিরাজুল ইসলাম (২৮), পারভেজ (৩৩)। 

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আব্দুল্লাহ্ আল আরেফীন গতকাল জানিয়েছিলেন, ফিলিং স্টেশনে একটি সিলিন্ডারবাহী কাভার্ডভ্যানে আগুন লাগে। মুহূর্তেই আগুন ফিলিং স্টেশনে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। 

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইব্রাহিম হোসেন জানান, বড়বাড়ি এলাকায় সিএনজি পাম্পে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে