Dr. Neem on Daraz
Victory Day

মহেশপুর সীমান্তে নারী-শিশুসহ ২৬ বাংলাদেশি আটক


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২, ০৬:০৪ পিএম
মহেশপুর সীমান্তে নারী-শিশুসহ ২৬ বাংলাদেশি আটক

ঝিনাইদহঃ বিনা পাসপোর্টে সীমান্ত পার হওয়ার সময় ঝিনাইদহের মহেশপুরে ২৬ জনকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। শনিবার (৮ অক্টোবর) ভোরে পৃথক অভিযানে মহেশপুর উপজেলার দুইটি সীমান্ত থেকে তাদের আটক করা হয়।

৫৮ বিজিবি সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুরে সোনাইডাংগা গ্রামের প্রাইমারি স্কুলের সামনে থেকে ৪ জন পুরুষ, ৫ জন নারী ও ৪ জন শিশুসহ মোট ১৩ জনকে আটক করে বিজিবি। তারা প্রত্যেকেই বিনা পাসপোর্টে বাংলাদেশ হতে ভারত যাচ্ছিল।

অন্যদিকে, ভোর ৪টার দিকে উপজেলার রুলি গ্রামের মোমিনতলা থেকে ৪ জন পুরুষ, ৬ জন নারী ও ৩ জন শিশুসহ মোট ১৩ জনকে আটক করা হয়। তারাও অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করেছিল। 

তিনি আরও বলেন, তাদের প্রত্যেকের বাড়ি খুলনা, ঝিনাইদহ, নড়াইল, চুয়াডাঙ্গা, কক্সবাজার, বাগেরহাট, যশোর জেলায়। আটক বাংলাদেশি নাগরিকদেরকে অবৈধভাবে সীমান্ত পারাপারের চেষ্টার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে