Dr. Neem on Daraz
Victory Day

নাটোরে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নাটোর প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২, ০৩:১৭ পিএম
নাটোরে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

নাটোরঃ আলোচিত সোহাগ হত্যা মামলায় আসামি জসিম উদ্দিনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড দিয়েছেন সিনিয়র জেলা ও দায়রা জজ আদালত। সোমবার দুপুরে সিনিয়র জেলা দায়রা জজ মোঃ শরীফ উদ্দিন আসামীর উপস্থিতিতে এই রায় প্রদান করেন। নিহত সোহাগ সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের চৌরি গ্রামের সিরাজ মিয়ার ছেলে ও দন্ডপ্রাপ্ত জসিম একই এলাকার বকুল মিয়ার ছেলে। 

আদালত ও মামলার এজাহারে জানা যায়, সোহাগ ঢাকার একটি বাইন্ডিং এর কাজ করতো, বাড়িতে আসলে ২০১৮ সালে ৩১ আগস্ট বিকালে কে বা কারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে ওইদিনই ৬টার দিকে একটি রক্তাক্ত মরদেহ দেখতে পায়। খবর পেয়ে তার মা ও পরিবারের লোকজন গিয়ে মরদেহ সনাক্ত করে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরের দিন ১ সেপ্টেম্বর সোহাগের বাবা বাদী হয়ে নাটোর সদর থানায় একটি হত্যা মামলা করে। পরে এই মামলায় তদন্ত শেষে জসিম উদ্দিনকে আসামী করে ৩০ সেপ্টেম্বর আদালতে চার্জশীট দাখিল করে। 

আদালত মামলার দীর্ঘ শুনানী শেষে অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় আজ দুপুরে এই রায় প্রদান করেন।

আব্দুল মজিদ/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে