Dr. Neem on Daraz
Victory Day

বান্দরবানে সাঙ্গু নদীতে ডুবে এক নারী মৃত্যু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, বান্দরবান প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২, ০৮:১৫ পিএম
বান্দরবানে সাঙ্গু নদীতে ডুবে এক নারী মৃত্যু

বান্দরবানঃ বান্দরবানে রুমায় সাঙ্গু নদীতে ডুবে সিংয়ইনু মার্মা(২৩) নামে এক বিধবা নারী মৃত্যু হয়েছে। সে রুমাচর পাড়ার বাসিন্দা মৃত প্রুসিংঅং মার্মা মেয়ে।

শুক্রবার বিকেলে  রুমা ২নং সদর ইউনিয়নের রুমাচর পাড়া নদীর ঘাটে এ ঘটনাটি ঘটে। পরে খোজাখুজি পর রাত ১০টা দিকে সাঙ্গু নদীর ধারে তার ও-ই নারী লাশ উদ্ধার করা হয়।

নিহতের  মা খ্যাইউচিং মার্মা জানান, বিকেলে প্রত্যেক দিনের মতো সাঙ্গু নদীর ঘাটে গোসল করতে নেমেছিল। পরে বাড়িতে না আসাতে গ্রামবাসীরা অনেক খোঁজাখুঁজি পর রাত ১০টা দিকে ঘাটের উপরে লাকড়ি দিয়ে বাঁধানো দঁড়ি দিয়ে চড়ে তার লাশ উদ্ধার করা হয়।

রুমা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈমং মারমা শৈবং  বলেন, ঘটনাটি বিকালের পর এলাকাবাসী খোজ করতে থাকে। পরে রাতে নদীর ধারে ও-ই নারী লাশ উদ্ধার করা হয়েছে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন বলেন,নদীর ধারে নারী লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে