Dr. Neem on Daraz
Victory Day

প্রেমিক বিয়েতে রাজি না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে প্রেমিকা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, লালমনিরহাট প্রকাশিত: আগস্ট ৬, ২০২২, ১২:৪০ পিএম
প্রেমিক বিয়েতে রাজি না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে প্রেমিকা

লালমনিরহাট: প্রেমিক বিয়েতে রাজি না হওয়ায় অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রেমিকা।  শুক্রবার (৬আগষ্ট) বিকালে এমন ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সির্ন্দুনা ইউনিয়নের পুর্ব সিন্দুনা গ্রামে।

জানা গেছে, ওই এলাকার আব্দুল মজিদ ছেলে ও হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মারুফ হাসান মীরুর সাথে তার পুর্ব পরিচিত ও হাতীবান্ধা আলিমুদ্দিন সরকারী কলেজের এক শিক্ষার্থীর সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

ওই শিক্ষার্থী জানান, তাদের প্রেমের বিষয়টি তার পরিবার জানতে পেয়ে তাকে অন্যত্রে বিয়ে দেয়ার প্রস্তুতি গ্রহন করেন। তখন ওই কলেজ শিক্ষার্থী তার প্রেমিক মারুফ হাসান মীরুকে বিয়ের জন্য প্রস্তাব দেয়। কিন্তু এই মুর্হুত্বে বিয়ে করতে রাজি নয় মারুফ হাসান মীরু। ওই ক্ষোভে শুক্রবার বিকালে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন ওই শিক্ষার্থী। পরে তার পরিবারের লোকজন তাকে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও মারুফ হাসান মীরুর বক্তব্য পাওয়া যায়নি।

হাতীবান্ধা থানার ওসি শাহ আলম জানান, তিনি এ ঘটনায় থানায় কোনো অভিযোগ হয়নি। যদি অভিযোগ করেন তাহলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে