Dr. Neem on Daraz
Victory Day

সহকর্মীকে হত্যার পর মরদেহ বস্তাবন্দি করেন আনসার সদস্য


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৩, ২০২২, ১১:৫৮ এএম
সহকর্মীকে হত্যার পর মরদেহ বস্তাবন্দি করেন আনসার সদস্য

নিহত আনসার সদস্য আব্দুল কুদ্দুস

মানিকগঞ্জঃ জেলার ঘিওরে আব্দুল কুদ্দুস (৪০) নামের এক আনসার সদস্যকে কুপিয়ে হত্যার পর মরদেহ বস্তাবন্দি করে রাখেন তারই সহকর্মী।

শনিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ঘিওর উপজেলা পরিষদ চত্বর থেকে মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত আনসার সদস্য শাহীন মিয়াকে আটক করেছে পুলিশ।

নিহত আব্দুল কুদ্দুসের বাড়ি দৌলতপুর উপজেলার হাতকড়া এলাকায়। তিনি ঘিওর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে নাইট ডিউটি করতেন। আটক শাহিন মিয়ার বাড়ি ঘিওর উপজেলার বাইলজুরি এলাকায়।

বিষয়টি নিশ্চিত করে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব বলেন, সকাল ৬টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং বিভিন্ন আলামত সংগ্রহ করি। এ ঘটনায় আরেক আনসার সদস্য মো. শাহিনকে উপজেলা আনসার কার্যালয় থেকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, নিহতের সহকর্মী শাহীন মিয়াকে আটকের পর থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি হত্যার দায় স্বীকার করেন। শাহীনের ভাষ্যমতে, তাকে বটি দিয়ে কুপিয়ে হত্যার পর বস্তাবন্দি করে মরদেহ ফেলে রাখা হয়। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করা হচ্ছে।

ওসি রিয়াজ উদ্দিন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দিয়ে আটক শাহীনকে আদালতে পাঠানো হবে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে