Dr. Neem on Daraz
Victory Day

নড়াইলে সড়ক দুর্ঘটনায় ৩ শিশু নিহত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নড়াইল প্রকাশিত: জুলাই ৯, ২০২২, ১২:২১ পিএম
নড়াইলে সড়ক দুর্ঘটনায় ৩ শিশু নিহত

নড়াইলঃ জেলার কালিয়া উপজেলার মাউলী গ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় মাউলী গ্রামের কাউসার আলী মোল্লার ছেলে তায়েব আলী মোল্লা (১০) নামে এক কিশোর নিহত হয়েছে। শনিবার (৯ জুলাই) সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান নিহত তায়েব আলী মোল্লা পিতা কাউসার আলী মোল্লা।

এছাড়া এ দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হয়ে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন রয়েছে।

এদিকে নড়াইলে যাত্রীবাহী বাসচাপায় শিশু নাজমিন (৮) নিহত হয়েছে। শুক্রবার (৮ জুলাই) সন্ধ্যায় শহরের মাছিমদিয়ায় হামিদমিয়ার ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজমিন মাছিমদিয়া এলাকার ইমদাদুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যায় যশোর থেকে লোহাগড়ার কালনাঘাটগামী যাত্রীবাহী বাস মাছিমদিয়া হামিদমিয়ার ইটভাটার কাছে পৌঁছালে নাজমিনকে চাপা দেয়। নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ওসি মাহমুদুর রহমান বলেন, বাসটিকে জব্দ করা হলেও চালকসহ অন্যরা পালিয়ে গেছে।  

এদিকে, কালিয়া উপজেলার টোনা গ্রামে ইজিবাইক চাপায় সাবিয়া নামে ছয় বছরের মাদরাসা ছাত্রী নিহত হয়েছে। বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। সাবিয়া টোনা গ্রামের সাদিকুল শেখের মেয়ে এবং বড়দিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন হাফেজিয়া মাদরাসার ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, সাবিহা তার বড়বোন জেবা (৭) ও প্রতিবেশী তন্বির (৭) সঙ্গে বৃহস্পতিবার সকালে মাদরাসায় যায়। সেখান থেকে ইজিবাইকে করে বাড়ির সামনে এসে নামে তারা। রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি ইজিবাইক সাবিয়াকে চাপা দেয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাবিয়ার মৃত্যু হয়। ঈদের আগে দু’টি সড়ক ঘটনায় তাদের পরিবারে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

মোঃ বাবর আলী/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে