Dr. Neem on Daraz
Victory Day

বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় মামলা করায় বাদীকে হুমকি, প্রতিবাদে মানববন্ধন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নোয়াখালী প্রকাশিত: জুলাই ৭, ২০২২, ০১:৫০ পিএম
বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় মামলা করায় বাদীকে হুমকি, প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালীঃ সুবর্ণচরে শেখ নাসির উদ্দিন মাইজভান্ডারীর পায়ুপথে টর্চ লাইট ঢুকিয়ে নির্যাতন কারীদের বিরুদ্ধে মামলা করায় হুমকি দেন আসামিরা। এ হুমকির প্রতিবাদে আসামিদের গ্রেফতার এবং বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার সকালে সাড়ে এগারোটায় উপজেলার চরওয়াপদা ইউনিয়নের বটতলী বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে এলাকাবাসী জানান, এমন পাশবিক নির্যাতনকারী স্থানীয় চরওয়াপদা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান ভূইঁয়া, ইউপি সদস্য তানভীর হোসেন, তার ভাই দিদার, ঘটনার মুল হোতা শাহনেওয়াজ, আব্দুল গণি, আব্দুল, খোকন, ফখরুল, মেহরাজ হোসেন মিরাজসহ জড়িতদের আইনের আওতায় এনে উপযুক্ত বিচারের দাবি করেন।

মানববন্ধনে ভুক্তভোগী নাসির উদ্দিন মাইজভান্ডারীর ছেলে ইউপি সদস্য শেখ রিপন চৌধুরী বলেন, তার বাবা একটি মাদ্রাসা ও মসজিদের ভিত্তিপ্রস্থর স্থাপন করার সময় ইউপি চেয়ারম্যান ও তার সন্ত্রাসীরা ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দিয়ে নাছির উদ্দিন মাইজভান্ডারী থানায় মামলা দায়ের করায় আসামিরা ক্ষিপ্ত হয়ে গত শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে বেধড়ক পিটিয়ে আহত করে চোখ বেঁধে পায়ুপথে টর্চ লাইট ঢুকিয়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, এ ঘটনায় মামলা করার পর আসামিরা আমাকে হুমকি-ধামকি দিচ্ছে। আমি সকল আসামিকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। 

এসময় আরো বক্তব্য রাখেন ৬নং ওয়ার্ড  যুবলীগ সভাপতি জয়নাল আবেদিনসহ অনেকে। 

মুজাহিদুল ইসলাম সোহেল/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে