Dr. Neem on Daraz
Victory Day

গোপালগঞ্জে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: জুলাই ৫, ২০২২, ০৩:৫১ পিএম
গোপালগঞ্জে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

গোপালগঞ্জঃ জমি নিয়ে বিরোধের জের ধরে কৃষক হত্যা মামলায় আব্দুল হান্নান শেখকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। এ মামলায় সাজাপ্রাপ্ত আসামীর স্ত্রী মহুরোন নেছাকে খালাস দেয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত দায়রা জজ মোঃ আব্বাস উদ্দীন এ রায় দেন।

মামলার বিবরনে জানা গেছে, টুঙ্গিপাড়া উপজেলার বালাডাঙ্গা গ্রামে জমি-জমা নিয়ে কৃষক শেখ নুরুল ইসলাম খানের সাথে সাজাপ্রাপ্ত আসামী আব্দুল হান্নান শেখের বিরোধ চলে আসছিল। বিগত ২০১১ সালের ১৯ ডিসেম্বর রাতে জমি দেখে বাড়ি ফেরার পথে সাজাপ্রাপ্ত অসামী আব্দুল হান্নান শেখ ও তার লোকজন শেখ নুরুল ইসলাম খানকে কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে পরদিন ২০ ডিসেম্বর মারা যান। এঘটনায় থানায় মামলা না নিলে ২০১২ সালের ১৬ ফেব্রুয়ারি নিহতের স্ত্রী আফরোজা নাহার রানু বাদী হয়ে ৬ জনকে আসামী করে আদালতে একটি মামলা দায়ের করে। দীর্ঘ তদন্ত শেষে পুলিশ দুইজনকে আসামী করে আদালতে চার্জশীট দখিল করে। 
পরে দীর্ঘ শুনানী শেষে আদালত এ রায় ঘোষণা দেন।

সৈয়দ আকবর হোসেন/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে