Dr. Neem on Daraz
Victory Day

‘মন খারাপ’ তাই চেয়ারম্যানের বিরুদ্ধে করলেন চাঁদাবাজির মামলা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, লালমনিহাট প্রকাশিত: জুন ২৮, ২০২২, ০৪:৫০ পিএম
‘মন খারাপ’ তাই চেয়ারম্যানের বিরুদ্ধে করলেন চাঁদাবাজির মামলা

লালমনিরহাটঃ ‘মন খারাপ’ করে লালমনিরহাটে চেয়ারম্যানের বিরুদ্ধে ‘মিথ্যা’ চাঁদাবাজির মামলা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঠিকাদারের মামলায় অভিযুক্ত চেয়ারম্যান ফরহাদ হোসেনকে ইতোমধ্যেই গ্রেফতার করে জেলহাজতেও পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জুন) ভোরে জেলার কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর এলাকায় নিজ বাড়ি থেকে চেয়ারম্যান ফরহাদকে গ্রেফতার করে কালীগঞ্জ থানা পুলিশ। পরে চাঁদাবাজির মামলায় তাকে জেলহাজতে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, ভোটমারী ইউনিয়নের বড় দীঘিরপাড় এলাকায় একটি সড়ক নির্মাণের কাজ পেয়েছেন ঠিকাদার এলাহী বকস। তবে ওই সড়কটি নির্মাণে ঠিকাদার অনিয়ম করছেন জানিয়ে স্থানীয় লোকজন ইউনিয়ন চেয়ারম্যান ফরহাদ হোসেনের কাছে অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে চেয়ারম্যান ফরহাদ হোসেন ঠিকাদার এলাহী বকসকে ডেকে পাঠান এবং সরেজমিন পরিদর্শন করে সড়ক নির্মাণে অনিয়মের প্রতিবাদ করেন।

পরবর্তীকালে ওই ঘটনায় ‘মন খারাপ’ করে গত ২৬ জুন ভোটমারী ইউনিয়ন চেয়ারম্যান ফরহাদ হোসেনের বিরুদ্ধে চার থেকে পাঁচ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন ঠিকাদার এলাহী বকস। এরপর সেই মামলায় মঙ্গলবার ভোরে নিজ বাড়ি থেকে চেয়ারম্যানকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায় পুলিশ।

মামলা করা ঠিকাদার এলাহী বকস বলেন, ‘চাঁদা চাওয়াটা বড় কথা নয়। চেয়ারম্যান সাহেব আমাকে ও আমার ছেলেকে চৌকিদার দিয়ে ইউনিয়ন পরিষদে ধরে নিয়ে গেছে। এতে আমার মন খারাপ, তাই মামলা করেছি।’

চাঁদাবাজির মামলা কেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘মামলা তো চাঁদাবাজিরই হবে। সাক্ষাতে কথা হবে।’

এদিকে, থানা হেফাজতে থাকায় চেয়ারম্যান ফরহাদ হোসেনের বক্তব্য পাওয়া যায়নি। তবে ফরহাদ হোসেনের পরিবারের অভিযোগ- স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে সড়ক নির্মাণে অনিয়মের প্রতিবাদ করায় চেয়ারম্যান ফরহাদ হোসেনকে জড়িয়ে মিথ্যা মামলা দায়ের করেছেন ঠিকাদার এলাহী বকস।

​​​বিষয়টিতে কালীগঞ্জ থানার ওসি গেলাম রসুল বলেন, একটি চাঁদাবাজির মামলায় ভোটমারী ইউনিয়ন চেয়ারম্যান ফরহাদ হোসেনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে