Dr. Neem on Daraz
Victory Day

পদ্মায় ফেরিতে আগুন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১১, ২০২২, ১১:০০ এএম
পদ্মায় ফেরিতে আগুন

মুন্সীগঞ্জঃ জেলার লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাট থেকে যাত্রী ও যানবাহন নিয়ে যাওয়ার সময় এক ফেরিতে আগুন লেগেছে।

শনিবার (১১ জুন) সকাল সোয়া ৫টার দিকে মাঝিকান্দি চ্যানেলে এ দুর্ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। দুর্ঘটনা কবলিত ফেরিটির নাম ফেরি রোকেয়া। এতে ফেরির একটি কক্ষের বিছানা, আসবাবপত্র পুড়ে গেছে।  ফেরিটি শরিয়তপুরের মাঝিকান্দি ঘাটে যাচ্ছিলো।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) শিমুলিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহমেদ জানান, মাঝিরকান্দি চ্যানেলে প্রবেশের পর ফেরির ক্যান্টিনের পাশের একটি তালাবদ্ধ কক্ষে আগুন লাগে। সে সময় ফেরিতে থাকা যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

শিমুলিয়া ঘাটের বিআইডব্লিউটিসি'র উপমহাব্যবস্থাপক শফিকুল ইসলাম বলেন, ভোর পৌনে ৫ টার দিকে ফেরি রোকেয়া ৩৫-৪০টি গাড়ি ও তার যাত্রী, চালকদের নিয়ে শরীয়তপুরের মাঝিরকান্দি ঘাটের দিকে রওয়ানা দেয়। ফেরিটি সোয়া ৫ টার দিকে বড় নদী থেকে মাঝিরকান্দি  চ্যানেলে পৌঁছালে ক্যান্টিনের পাশের একটি তালাবদ্ধ কক্ষ থেকে আগুন ও ধোয়া বের হতে থাকে। পরে ফেরিতে থাকা পাম্প ও আগুন নেভানোর যন্ত্রের সাহায্যে আগুন নিয়ন্ত্রণ করা হয়। ফেরি মাঝিরকান্দি ঘাটে গিয়ে আনলোড করেছে। সেটি আবার যাত্রী ও যানবাহন নিয়ে শিমুলিয়া ঘাটেও এসেছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে