Dr. Neem on Daraz
Victory Day

নওগাঁয় প্রশ্নফাঁস চক্রের মূলহোতাসহ আটক ৮


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নওগাঁ প্রকাশিত: জুন ৩, ২০২২, ০৪:০৮ পিএম
নওগাঁয় প্রশ্নফাঁস চক্রের মূলহোতাসহ আটক ৮

নওগাঁঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস চক্রের এক মূলহোতাসহ ৮ জনকে আটক করেছেন নওগাঁ এসএসআই। এসময় ৭ জন পরীক্ষার্থীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দণ্ডবিধি আইন ১৮৬০ এর ১৮৮ ধারার অপরাধে দোষী সাব্যস্ত করে  ১ জনকে ১০ দিন ও ৬ জনকে ০১ (এক) মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগন। এবং প্রশ্নফাঁস চক্রের মূলহোতা মেহেদী হাসাননের স্ত্রীর কনা খাতুন এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শুক্রবার (৩ জুন) পরীক্ষা চলাকালে নওগাঁর বিএমসি মহিলা কলেজ কেন্দ্র থেকে ০৪ জন, জনকল্যাণ মডেল উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র থেকে ০১ জন, সেন্ট্রাল গার্লস স্কুল কেন্দ্র থেকে ০১ জন ও পিএম উচ্চ বিদ্যালয় থেকে ০১ জনকে আটক করা হয়েছে।

এসময় তাদের কাছ থেকে একটি ০৮ টি মোবাইল ফোন জব্দ করা হয়। এবং প্রশ্নফাঁস চক্রের মূল হোতা মোঃ মেহেদী হাসান এর স্ত্রী কনা খাতুনকেও আটক করা হয়।

নওগাঁ ইন্সপেক্টর ইনচার্জ (ডিবি) কে এম শামসুদ্দিন জানান, গোপন সূত্রে প্রশ্নফাঁস চক্রের বিষয়টি জানতে পেরে উক্ত চক্রের মূল হোতা মোঃ মেহেদী হাসান ও তার স্ত্রী কনা খাতুনসহ পরীক্ষার্থীদের উপর  নজরদারি অব্যাহত রাখন নওগাঁ জেলা এনএসআই। এতে পরীক্ষার্থীসহ উক্ত চক্রের একজনকে আটক করা গেলেও অন্যান্য সদস্যদের সুনির্দিষ্ট অবস্থান বের করতে না পারায় তাদের আটক সম্ভব হয়নি।

এ.কে.সাজু/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে