Dr. Neem on Daraz
Victory Day

মা-বাবার কলহে বের হয়েছিলেন ৪ বোন, নিয়েছিলেন বাসাভাড়া-চাকরি


আগামী নিউজ | সারাবাংলা ডেস্ক প্রকাশিত: জুন ৩, ২০২২, ০১:০৪ পিএম
মা-বাবার কলহে বের হয়েছিলেন ৪ বোন, নিয়েছিলেন বাসাভাড়া-চাকরি

কুমিল্লাঃ নাঙ্গলকোটে নিখোঁজের সাতদিন পর চার বোনকে উদ্ধার করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা। মা-বাবার সঙ্গে অভিমান করে নগরীর জাঙ্গালিয়া এলাকার বাসা ভাড়া নিয়ে থাকছিলেন তারা। বড় বোন ইপিজেডের একটি গার্মেন্টসেও চাকরি নেন।

উদ্ধারের পর তারা পিবিআইকে জানিয়েছে, তাদের মা-বাবা প্রায়ই ঝগড়া করতো। এ কারণে বিরক্ত হয়ে বাড়ি ছেড়ে চলে যায় তারা।

উদ্ধারা চার বোন হলেন- নাঙ্গলকোট উপজেলার মৌকরা ইউনিয়নের কালেম গ্রামের মজিবুল হকের বড় মেয়ে আফসারুল উলুম কামিল মাদরাসার আলিম প্রথম বর্ষের ছাত্রী তাসনিম জাহান (১৮), একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্রী মারজান (১৭), ষষ্ঠ শ্রেণির ছাত্রী তাজিন সুলতানা (১২) ও স্থানীয় নারুয়া তালিমুল কোরআন মডেল মাদরাসার শিশু শ্রেণির ছাত্রী মাইশা আক্তার (৭)।

শুক্রবার (৩ জুন) সকাল ১০টায় সংবাদ সম্মেলনে পিবিআই পুলিশ সুপার পুলিশ পরিদর্শক তৌহিদুল ইসলাম জানান, কুমিল্লা নগরীর জাঙ্গালিয়া এলাকা থেকে উদ্ধারের পর চার বোনকে আজ সকালে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা পিবিআকে জানিয়েছে, তাদের বাবা বদমেজাজি। মা-বাবা প্রায়ই ঝগড়া করতো। সেদিন সকালেও তাদের ঝগড়া করে। এ সময় তাদের বাবা রাগ করে তাদেরকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেন। পরে বিকালে নানা এসে তাদের নিয়ে যায়।

তারা আরও জানায়, পরদিন মাদ্রাসায় যাওয়ার কথা বলে নানাবাড়ি থেকে বের হয়ে নাঙ্গলকোটের ফতেহপুর এলাকায় চলে যায় চার বোন। সেখান থেকে কুমিল্লা সুপার বাসে উঠে কুমিল্লার জাঙ্গালিয়া এলাকায় যায়। সেখানে অপরিচিত অটোরিকশাচালকের মাধ্যমে হালিমা বেগম (৫০) নামে একজনের এক কক্ষের একটি বাসা ভাড়া নেয়। বাসা ভাড়া নেওয়ার সময় হালিমার সন্দেহ হয়। কিন্তু তাদের নিখোঁজের বিষয়ে কোনও খবর পাননি তিনি। কাছে থাকা টাকায় সেখানে খাবার খায় এবং চলাফেরা করে। এরপর বৃহস্পতিবার তাদের উদ্ধার করে পিবিআই।

প্রসঙ্গত, গত ২৬ মে নিখোঁজ হয় চার বোন। তাদের বাড়ি নাঙ্গলকোট উপজেলার মৌকরা ইউনিয়নের কালেম গ্রামে। তারা স্থানীয় দুটি মাদ্রাসার শিক্ষার্থী। কোথায় সন্ধান না পেয়ে ২৭ মে রাতে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ করেন তাদের বাবা। এ নিয়ে এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। অবশেষে তাদের সন্ধান পাওয়া যায়।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে