Dr. Neem on Daraz
Victory Day

খোকসায় বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুষ্টিয়া প্রকাশিত: মে ৩১, ২০২২, ১২:৫৫ পিএম
খোকসায় বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

ঢাকাঃ "আসুন আমরা প্রতিজ্ঞা করি, জীবন বাঁচাতে তামাক ছাড়ি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় কুষ্টিয়ার খোকসা উপজেলায় রেলি ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হলো বিশ্ব তামাকমুক্ত দিবস। 

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহি অফিসার রিপন বিশ্বাসের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সবুজ কুমার সাহা, মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল হক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুবি আক্তার, সমাজসেবক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আরিফুল আলম তসর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় এলাকাবাসী। 

উপজেলা চত্বরে রেলি উত্তর আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিস কক্ষে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা তামাকের কুফল এবং তার বর্জনের জন্য বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়। 

তামাক আইন সঠিকভাবে বাস্তবায়ন করার আহ্বান জানান বক্তারা। তাদের অভিমত তামাকের বিভিন্ন বিষয়গুলো তুলে ধরে জনসাধারণকে সচেতন করতে পারলেই তামাকমুক্ত বিশ্ব গড়া সম্ভব। 

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে