Dr. Neem on Daraz
Victory Day

কাপ্তাইয়ে ২০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ আটক ১, সিএনজি জব্দ


আগামী নিউজ | রাঙ্গামাটি সদর প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২২, ১১:৫৪ এএম
কাপ্তাইয়ে ২০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ আটক ১, সিএনজি জব্দ

রাঙ্গামাটিঃ কাপ্তাই থানা পুলিশের অভিযানে ২ শত লিটার চোলাই মদসহ ১ জনকে আটক করা হয়েছে। গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাপ্তাই থানাধীন চন্দ্রঘোনা ইউনিয়নের রেশম বাগান পুলিশ চেকপোস্টের সামনে পাকা রাস্তার উপর হতে আটক করা হয়। আটক কৃত আসামীর নাম শুভ নাথ (২১)। সে চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নের বাসিন্দা রবীন্দ্র নাথ এর ছেলে। এসময় মদ পাচারে ব্যবহ্রত সিএনজি গাড়িটি জব্দ করে পুলিশ সদস্যরা।

কাপ্তাই থানা সূত্রে জানা যায়, রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার মীর মোদ্‌দাছ্‌ছের হোসেন এর দিক নির্দেশনায় কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দিন এর সার্বিক দিক-নির্দেশনায়, এসআই (নিঃ) রাসেল মোল্লা, এসআই(নিঃ) মোঃ ইখতিয়ার হোসেন, এএসআই (নিঃ) সারোয়ার হোসাইন, এএসআই (নিঃ) লিমন মিয়া সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এই মদের চালান পাচারকালে ১জন সহ আটক করতে সক্ষম হয়।

এদিকে আসামীর বিরুদ্ধে কাপ্তাই থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করিয়া বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে বলে জানা যায়।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে