Dr. Neem on Daraz
Victory Day

পিস হিসেবে কিনে কেজি দরে তরমুজ বিক্রি , ১০ জন ব্যবসায়ীর জরিমানা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২২, ০৮:৫৩ পিএম
পিস হিসেবে কিনে কেজি দরে তরমুজ বিক্রি ,  ১০ জন ব্যবসায়ীর জরিমানা

জয়পুরহাটঃ পিস হিসেবে কিনে কেজি দরে তরমুজ বিক্রি করায় জয়পুরহাটে ১০ ব্যবসায়ীকে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জয়পুরহাটের সহকারী পরিচালক ফজলে এলাহী অভিযান চালিয়ে এ জরিমানা করেন। 

এ সময় র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর হাসান মাহমুদ, স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মাসুদ রানা এবং আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

জরিমানা করা ব্যবসায়ীরা হলেন- শহিদুল ইসলাম, মিজানুর রহমান, রিপন, গোলাম রাব্বি, সুমন মন্ডল, মো. হাসান, মো. লাইজু, বেনজিরুল হক, সুদেব বর্মন ও সোহাগ শেখ।

জানা গেছে, বিভিন্ন হাটবাজারে কেজি দরে তরমুজ বিক্রি হচ্ছে- এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। জেলা শহরের পূর্ব বাজার, বাটার মোড়, পাঁচুর মোড় ও পৌর মার্কেট এলাকায় এ অভিযান চালানো হয়। এ সময় কেজি দরে তরমুজ বিক্রি বন্ধে ব্যবসায়ীদের হুঁশিয়ার করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা সহকারী পরিচালক ফজলে এলাহী বলেন, যেসব ফল ব্যবসায়ী পিস হিসেবে কিনে কেজি দরে তরমুজ বিক্রি করছিলেন, তাদের বিরুদ্ধে অভিযান চালানো হয়েছে। অভিযানে ভোক্তা অধিকার আইনে ১০ জন ব্যবসায়ীকে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পর্যায়ক্রমে বিভিন্ন হাটবাজারেও এমন অভিযান চালানো হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে