Dr. Neem on Daraz
Victory Day

দই-মিষ্টি খাওয়াকে কেন্দ্র করে কিশোরগঞ্জে সংঘর্ষ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ৭, ২০২২, ০৮:৪৩ এএম
দই-মিষ্টি খাওয়াকে কেন্দ্র করে কিশোরগঞ্জে সংঘর্ষ

ঢাকাঃ ইফতারের পরে দোকান থেকে দই-মিষ্টি খাওয়াকে কেন্দ্র করে কিশোরগঞ্জে দুই এলাকাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (০৬ এপ্রিল) সন্ধ্যায় জেলার পাকুন্দিয়ার পুলেরঘাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

তিন ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে পাশে অবস্থিত পাকুন্দিয়া উপজেলার কালিয়াচাপাড়া ইকোনমিক জোন সংলগ্ন পুলেরঘাট বাজার রণক্ষেত্রে পরিণত হয়।

জানা গেছে, ইফতারের পরে দোকান থেকে দই-মিষ্টি আগে-পরে খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়। পরে পুলেরঘাট বাজার পার্শ্ববর্তী আদর্শ পাড়া এবং জুনাইল দুই গ্রামের লোকজনের মধ্যে তা ছড়িয়ে পড়ে। দুই গ্রামের লোকজনই দেশীয় অস্ত্রশস্ত্র ও ইটপাটকেল নিয়ে সড়কে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। তাদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

খবর পেয়ে পাকুন্দিয়া থানা, সদর মডেল থানা ও আহুতিয়া ফাঁড়ির অর্ধ-শতাধিক পুলিশ গিয়ে টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কে দীর্ঘ সময় যানবাহন চলাচল বন্ধ থাকে। ফলে কয়েক মাইল দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন জানান, ঘটনার খবর পেয়ে পাকুন্দিয়া থানা, সদর মডেল থানা ও আহুতিয়া ফাঁড়ির পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে