Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় হত্যা মামলার আসামী আটক


আগামী নিউজ | দুপচাঁচিয়া ( বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ০৩:৪৬ পিএম
দুপচাঁচিয়ায় হত্যা মামলার আসামী আটক

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় মঈন উদ্দিন (৭০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলায় এজাহারভুক্ত আসামী মালেকা বেগমকে (২৮) আটক করেছে থানা পুলিশ। আটককৃত ওই আসামী এজাহারভুক্ত অপর আসামী খোকা মিয়ার স্ত্রী।

পুলিশ বলছে, শনিবার (২ এপ্রিল) রাত ৯ টার দিকে দুপচাঁচিয়া উপজেলার খেহালী চকপাড়ায় অভিযান চালিয়ে মালেকা বেগম কে আটক করে এসআই শাহজাহান আলীসহ সঙ্গীয় ফোর্স। হত্যা মামলায় এজাহারভুক্ত ৬ আসামীর মধ্য ৫ আসামী এখনও পলাতক রয়েছে। পলাতক আসামীদের আটক করার জোর প্রচেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য, শুক্রবার (১ এপ্রিল) রাতে দুপচাঁচিয়া উপজেলার খিহালী গ্রামের চকপাড়ায় মঈন উদ্দিন (৭০) কে ঋণের টাকা শোধ করতে না পারায় পিটিয়ে হত্যা করা হয়েছে বলে দাবী করেন তার স্ত্রী।

স্ত্রী ফাতেমা বেগম জানান, স্বামী মঈন উদ্দিন 
তার আপন ভগ্নিপতি আনোয়ার হোসেনের কাছ থেকে ৫০ হাজার টাকা ঋণ নেয়। দীর্ঘ দিনেও টাকা পরিশোধ করতর না পারায় তাদের মধ্য মতবিরোধ সৃষ্টি হয়। এরই জের ধরে ঘটনার দিন শুক্রবার রাতে আনুমানিক সাড়ে ৯টায় মঈন উদ্দীনের আপন ছোট দুই ভাইসহ ভগ্নিপতি আনায়ার হোসেন তাদের বাড়ির টিনের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। বাড়ির ভিতরে প্রবেশ করেই টাকা পরিশোধের জন্য চাপ দিয়ে মঈন উদ্দিনকে লাঠি দিয়ে পিটাতে শুরু করে। এরই এক পর্যায়ে মঈন উদ্দিন মৃত্যুবরণ করেন।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, আটককৃত মালেকা বেগমকে রোববার (৩ এপ্রিল) আদালতে প্রেরণ করা হয়েছে।

দেওয়ান পলাশ/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে