Dr. Neem on Daraz
Victory Day

নরসিংদীতে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ৪


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২৫, ২০২২, ০৯:৩৬ এএম
নরসিংদীতে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ৪

নরসিংদীঃ জেলার রায়পুরায় পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। শুক্রবার (২৫ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে উপজেলার রায়পুরা-নরসিংদী সদর আঞ্চলিক সড়কের আমীরগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার আবদুল্লাহপুর এলাকার ওয়াহিদ মিয়ার ছেলে আইনউদ্দীন (৩৫), ছিদ্দিক মিয়ার ছেলে কাইয়ুম মিয়া (১৮) ও বাহেরচর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুর রউফ (৬২)। নিহত অপর একজনের পরিচয় জানতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে ঢাকা থেকে সবজিবাহী একটি পিকআপ রায়পুরায় যাচ্ছিল। পিকআপটি অমিরগঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি ধুমড়ে-মুচড়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এ সময় ঘটনাস্থলেই সিএনজিতে থাকা চারজন নিহত হন। আহত হন আরও একজন। গুরুত্বর আহত অবস্থায় তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, পিকআপ-অটোরিকশা সংঘর্ষে চারজন মারা গেছে বলে এখন পর্যন্ত নিশ্চিত হয়েছি। নিহত চারজনই অটোরিকশার যাত্রী ছিলেন। ঘটনাস্থলে পুলিশ আছে এবং দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি জব্দ করা হয়েছে। দ্রুতগতির কারণে এ দুর্ঘটনা হয়।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে