Dr. Neem on Daraz
Victory Day

গোপালগঞ্জে আজ থেকে টিসিবি পন্য বিক্রি শুরু 


আগামী নিউজ | গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২০, ২০২২, ০১:২২ পিএম
গোপালগঞ্জে আজ থেকে টিসিবি পন্য বিক্রি শুরু 

গোপালগঞ্জঃ আজ রোববার থেকে গোপালগঞ্জে ডিলারের মাধ্যমে টিসিবি পন্য বিক্রি শুরু হয়েছে।প্রথম দিন সদর ও টুঙ্গিপাড়ার দুটি স্পটে ১ হাজার ৭৯ জনের মধ্যে পারিবারিক কার্ডের ভিত্তিতে মালামাল বিক্রি করা হচ্ছে। আজ রোববার সকাল ১০ টায় সদর উপজেলার লতিফপুর ইউনিয়নের কাজির বাজার এলাকায় টিসিবি পন্য বিক্রির আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

৩৫ জন ডিলারের মাধ্যমে জেলার ৮৯ হাজার ১০৫জন উপকারভোগীর মধ্যে ন্যায্যমূল্যে এই পন্য বিক্রি করা হবে। টিসিবি-র পন্যের মধ্যে রয়েছে ১ম পর্যায়ে ২ কেজি মশুর ডাল (কেজি ৬৫ টাকা), চিনি ২ কেজি (৫৫টাকা) এবং সোয়াবিন তেল ২লিটার (লিটার ১১০ টাকা)।দ্বিতীয় কিস্তি দেয়া হবে ৩রা এপ্রিল। কেবলমাত্র ফ্যামিলি কার্ডের মাধ্যমেই টিসিবি পন্য ন্যায্যমূল্যে বিক্রি করা হচ্ছে।

টিসিবি-র পন্য কিনতে আসা ঘোষেরচর গ্রামের আহাদ আলি শেখ ও কালাম সরদার জানান, বাজার থেকে কম মূল্যে টিসিবির মারামাল কিনতে পারছি এতে আমাদের অর্থ সাশ্রয় হচ্ছে। বাজার থেকে প্রায় অর্ধেক দামে কিনতে পেরে আমরা খুশি এবং সরকারকে ধন্যবাদ জানাই। সাথে সাথে এই কার্যক্রম অব্যাহত রাখারও দাবী জানান তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক শাহিদা সুলতানা সাংবাদিকদেরকে জানান, জেলার ৮৯ হাজার ১০৫ জন নিম্নআয়ের লোকদের মাধ্যে পারিবারিক কার্ডের মাধ্যমে ন্যয্যমূল্যে টিসিবির পন্য বিক্রি সারা দেশের মতো গোপালগঞ্জেও উদ্বোধন করা হলো। ন্যায্য মূল্যের পন্য কিনতে পেরে নিম্ন আয়ের লোকেরা কিছুটা হলেও লাভবান বা উপকৃত হবে।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)মোঃ ইলিয়াছুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাশেদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খানসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

সৈয়দ আকবর হোসেন/এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে