Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে জোড়া খুনের মামলায় ৪ জনের যাবজ্জীবন


আগামী নিউজ | বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: মার্চ ১০, ২০২২, ০৩:৪২ পিএম
ঝিনাইদহে জোড়া খুনের মামলায় ৪ জনের যাবজ্জীবন

ঝিনাইদহঃ জেলার শৈলকুপায় চাঞ্চল্যকর জোড়া খুনের মামলায় চারজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে দণ্ডপ্রাপ্তদের পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও পাঁচ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. শওকত হোসাইন এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- আমিনুল ইসলাম ওরফে ফটক, লিয়াকত আলী, আলতাব মেম্বর, ফারুক ওরফে বাদল।

মামলার বিবরণে জানা গেছে, ২০১০ সালের ১৮ ফেব্রুয়ারি রাতে শৈলকুপা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের শ্বশানে পার্শ্ববর্তী মাইলমারি গ্রামের শরীফুল ইসলাম ও মাসুদকে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

এ ঘটনার পর দিন নিহতের স্ত্রী আফরোজা খাতুন বাদী হয়ে শৈলকুপা থানায় অজ্ঞাত পরিচয়দের আসামি করে একটি হত্যা মামলা করেন। তদন্ত শেষে ২০১১ সালের ৩০ নভেম্বর ৯ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা।

দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে মামলার আসামি আমিরুল ইসলাম, লিয়াকত আলী, আলতাব মেম্বর ও ফারুক ওরফে বাদলকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। এ মামলায় পাঁচজনের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেন আদালত। দণ্ডপ্রাপ্ত ফারুক হোসেন ওরফে বাদল পলাতক রয়েছেন। 

বুরহান/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে