Dr. Neem on Daraz
Victory Day

নেত্রকোণার সদর ও পৌর আ.লীগের সম্মেলন নিয়ে চলছে বিভিন্ন মন্তব্য!


আগামী নিউজ | নেত্রকোণা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২, ০৩:৫১ পিএম
নেত্রকোণার সদর ও পৌর আ.লীগের সম্মেলন নিয়ে চলছে বিভিন্ন মন্তব্য!

নেত্রকোণাঃ আসন্ন ১মার্চ সদর উপজেলা ও পৌর শাখা আওয়া মীলীগের সম্মেলনের প্রস্তুতি চলছে সেই সঙ্গে জানা গেছে বিভিন্ন মহলে, পাড়া-মহল্লায়, চায়ের দোকানে, আড্ডায়-রাজাকার, আল-বদর, শান্তি কমিটির উত্তরসূরী ও নব্য তথা হাইব্রিডদের নিয়ে নানান মন্তব্য। তবে বিশেষ সূত্রে জানা গেছে, ইতিমধ্যেই কেন্দ্রে বেশকয়েকজনের নামে লিখিত অভিযোগও দিয়েছেন তৃণমূল আওয়ামীলীগের পোঢ়খাওয়া নেতৃবৃন্দ। এছাড়াও কেন্দ্রীয় আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের নিকট চালাচ্ছেন জোর লবিং-তদবির সভাপতি, সাধারণ সম্পাদক পদে প্রার্থীগণ।

জেলা আওয়ামীলীগ সূত্রে জানা যায়, এই সম্মেলনে উপস্থিত থাকবেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মতিয়া চৌধুরী এমপি, শিক্ষামন্ত্রী ও যুগ্ম-সাধারণ সম্পাদক ডাঃ দিপু মণি এমপি, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, কার্যনির্বাহী সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং সহ অনেকেই। এই সম্মেলনকে ঘিরে জেলায় চলছে বিভিন্ন মন্তব্য।

তৃণমূল আওয়ামীলীগের নেতা আলী হায়দার খান পাঠান বলেন, আগত আওয়ামীলীগের সম্মেলনে রাজাকার, আল-বদর, শান্তি কমিটির উত্তরসূরী বা বংশধর এমনকি নব্য, হাইব্রিড যেন আওয়ামীলীগের গুরুত্ব পদে না দেওয়া হয়, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বার-বারের প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার কাছে আওয়ামীলীগের তৃণমূলেরকর্মী হিসেবে উদাত্ত আহ্বান করছি।

আওয়ামীলীগ নেতা মুরাদ আহমেদ বলেন, গোপালগঞ্জের পরেই নেত্রকোণা জেলায় আওয়ামীলীগের ঘাটি এবং মহান স্বাধীনতার ঘোষক, বাঙালি জাতির মুক্তি ও স্বাধীনতার অসংবাদিত নেতা, বাঙালির জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ। স্বাধীন বাংলাদেশের গণতন্ত্র রক্ষায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর আদর্শের ধারক-বাহক এবং দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে অসংখ্য আওয়ামীলীগ তথা সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ শহীদ হয়েছেন। তাই বঙ্গবন্ধু শেখ মুজিব-এঁর সুযোগ্য উত্তরসূরী ও গণতন্ত্রের মানসকন্যা বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির শ্রদ্ধেয় সভাপতি ও বাংলাদেশ সরকারের বার-বারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির কাছে জোরদাবি রাখছি কোনো ভূমিদস্যু, মাদকসেবী, টেন্ডারবাজ, গডফাদার পাপিয়া সহ আরো নাম না জানা গডফাদারদের সঙ্গে অসামাজিক কাজে লিপ্ত এমন কেউ যেন কমিটিতে না আসতে পারে।

নেত্রকোণা সদর উপজেলার রৌহা ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সাবেক সভাপতি আওয়ামীলীগ নেতা ডাঃ মোখলেছুর রহমান বলেন, জেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীতে রয়েছেন এমন কোনো নেতা যেন নেত্রকোণা সদর উপজেলা ও পৌর শাখা আওয়ামীলীগের কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক পদে অন্তভূক্তি না হোন এজন্য কেন্দ্রীয় আওয়ামীলীগের শীর্য পর্যায়ের নেতৃবৃন্দ ও নীতিনির্ধারকগণের নিকট জোরদাবি রাখছি।

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে