Dr. Neem on Daraz
Victory Day

গাজীপুরে বসতঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২, ০৩:০৭ পিএম
গাজীপুরে বসতঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

ছবিঃ সংগৃহীত

গাজীপুরঃ জেলার কালিয়াকৈরে বসত ঘর থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্বামী আকাশ হোসেন (২১) রাজশাহী বাঘমারা উপজেলার নিচুকাতিলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে ওস্ত্রী সালমা আক্তার (১৮) দিনাজপুরের পার্বতীপুর উপজেলার কাশিপুর এলাকার মোঃ রনি মিয়ার মেয়ে।

মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক এস আই সাইফুল আলম বলেন, গত ২ মাস আগে প্রেমের সম্পকের জের ধরে আকাশ ও সালমার বিয়ে হয়। পরে স্থানীয় আহমদ নগর এলাকার স্থানীয় জাহাঙ্গীরের বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করেন নবদম্পতি। স্ত্রী সালমা কার্টুন ফ্যাক্টরিতে চাকরি করে আর স্বামী আকাশ অটোরিকশা চালাতেন। গত শুক্রবার রাতে খাবার শেষে নিজ কক্ষে ঘুমাতে যান তারা। পর দিন শনিবার সকালে ঘরের দরজা না খোলায় প্রতিবেশিরা জানালা দিয়ে স্বামী- স্ত্রীর লাশ ঝুলতে দেখে ৯৯৯ এ ফোন দেয়। ৯৯৯ এ ফোন পেয়ে মৌচাক পুলিশ ফাড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে।

মৌচাক পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক এস আই সাইফুল আলম জানান, প্রাথমিকভাবে ধারনা হচ্ছে পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করতে পারে। তারপরও ঘটনা তদন্ত করে প্রকৃত ঘটনা উদ্ধারের চেষ্টা চলছে।

তিনি আরও জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে