Dr. Neem on Daraz
Victory Day

মধুখালীতে সড়ক সংস্কার ও জলাবদ্ধতা নিরসনের দাবিতে মানববন্ধন


আগামী নিউজ | মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২২, ০৪:১৮ পিএম
মধুখালীতে সড়ক সংস্কার ও জলাবদ্ধতা নিরসনের দাবিতে মানববন্ধন

ফরিদপুরঃ জেলার মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের মোল্যাপাড়া সড়ক সংস্কার ও জলাবদ্ধতা নিরসনের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় উপজেলার কামারখালী মুরগি বাজার থেকে মোল্যাবাড়ী পর্যন্ত প্রায় দেড় কি.মি রাস্তার সংস্কার ও জলাবদ্ধতা নিরসনের দাবিতে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণীপেশার শতাধিক এলাকাবাসী এ মানববন্ধনে অংশ নেন।

জানা যায়, রাস্তাটি তৈরি হওয়ার পর থেকে এ সময়ের মধ্যে কোন কাজ করা হয়নি। মাত্র দের কিলোমিটার রাস্তা ঘিরে প্রায় ১৫০০ ও বেশি বসতির বসবাস। রাস্তাটি দিয়ে কোমলমতি শিশুদের বিদ্যালয়ে যেতে সমস্যার সৃষ্টি হয়।
মানবন্ধনে এলাকাবাসী বলেন, দুইশত বছরের পুড়ানো জনপথ এটি। দীর্ঘ দুই যুগেরও বেশি সময় আগে রাস্তাটি নির্মাণ করা হয়। এরপরে আর কোন সংস্কার করা হয়নি। অনেকে আশার বানি শুনালেও তার কোন বাস্তবায়ন নেই। বর্তমানে রাস্তাটি ভাঙ্গাচুরা ও বেহাল দশায় পরিণত হওয়ায় গ্রামের মানুষের যাতায়াতে চরম ভোগান্তির কারণ হয়ে উঠেছে। মৃত লাস, রোগী নিয়ে সময়মত হাসপাতালে যাওয়া যায় না। আর বর্ষা মৌসুমে তো পানির মধ্যে দিয়ে আসা যাওয়া করতে হয়। দ্রুত রাস্তাটি সংস্কার করে ড্রেনেজ ব্যবস্থা করা এখন সকলের প্রাণের দাবি হয়ে উঠেছে।

মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন মোঃ ফরিদুল ইসলাম, তালহা জুবায়ের, মোঃ সবুজ, কবির, রিয়াদ, শামীম, দোলেনা, ইয়াসমিন, দবির, সাথী, শিল্পী প্রমূখ। এসময় দ্রæত ভাঙ্গা রাস্তাটি পূর্ননির্মান ও পাকাকরণের দাবি জানান।

মানববন্ধন শেষে উপজেলা চেয়ারম্যানের নিকট ৫২৫ জনের সাক্ষর সহ স্বারকলিপি প্রদান করেন।

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে