Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু


আগামী নিউজ | দুপচাঁচিয়া ( বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২২, ১২:৩৯ পিএম
দুপচাঁচিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলার সাহারপুকুর বাজার এলাকায় মঙ্গলবার (১ ফেব্রয়ারি) সকালে পুকুরের পানিতে ডুবে ৪ বছর বয়সের এক শিশুর মৃত্যু ঘটেছে। মৃত্যুবরণকারী ওই শিশুর নাম জাকারিয়া হোসেন। সে বর্তমানে সাহারপুকুর বাজার এলাকায় বসবাসরত আরিফুল ইসলামের একমাত্র সন্তান।

পিতা আরিফুল ইসলাম জানায়, মঙ্গলবার সকালে সাহারপুকুর বাজারে শিশুপুত্র জাকারিয়া হোসেন কে সাথে নিয়ে দোকান থেকে নুডুলস কিনে আনে সে। এরপর তার স্ত্রী নুডুলস রান্না করতে বসলে সে বাইরে চলে যায়। পরে রান্নারত অবস্থায় তার স্ত্রী হঠাৎ করে সন্তান কে দেখতে না পেয়ে খোঁজাখুজি করতে শুরু করে। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ি সংলগ্ন ছোট পুকুরে শিশুটি কে ভাসমান অবস্থায় দেখতে পায় ওই শিশুর দাদি।

আরিফুল ইসলাম আরও জানায়, তার গ্রামের বাড়ি দুপচাঁচিয়া উপজেলার উনাহত সিংড়া গ্রামে শিশু জাকারিয়ার লাশ দাফন করা হবে।

স্থানীয়রা জানান, পুকুরে শিশুটি কে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্বজনরা চিৎকার করতে থাকলে ছুটে আসে তারা। শিশুটি কে পুকুর থেকে উদ্ধার করে দ্রুত দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার পর্যবেক্ষন করে তাকে মৃত ঘোষণা করে।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে