Dr. Neem on Daraz
Victory Day

জয়পুরহাট বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১


আগামী নিউজ | জয়পুরহাট প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২, ০৩:০৩ পিএম
জয়পুরহাট বাস ও পিকআপের  মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ছবিঃ আগামী নিউজ

জয়পুরহাটঃ শনিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের মাটির ঘড় শালবন এলাকায় হানিফ পরিবহনের বাস ও  পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালক মাসুদ রানা (৩৬) নিহত হয়েছেন। এ সময় চালকের সহকারী মনোরঞ্জন (৩৮) গুরুতর আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ ওসি নিরেন্দ্রনাথ মন্ডল।

নিহত পিকআপ চালক চাঁপাই নবাবগঞ্জ সদরের বাসিন্দা এবং আহত সহকারী গোমস্তাপুরের বাসিন্দা।

 

জয়পুরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক শওকত আলী জোদ্দার ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে হিলি থেকে যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি বাস ঢাকার উদ্দেশ্যে এবং রংপুর থেকে ছে‌রে আসা মাছের পিকআপ জয়পুরহাটে উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মাটির ঘড় (শালবন) এলাকায় হানিফ পরিবহন বাস মাছ-বহনকারী পিকআপ ঘন-কুয়াসায় নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ঘটনাস্থলেই পিকআপের চালক নিহত এবং সহকারী গুরুতর আহত হয়। 

পরে গুরুতর আহত ব্যক্তিকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়

জয়পুরহাট ক্ষেতলাল উপ পরিদর্শক মুখলেসুর রহমান বলেন, মরদেহটি ক্ষেতলাল থানায় পাঠানো  হয়েছে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আগামীনিউজ/শরিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে