Dr. Neem on Daraz
Victory Day

ময়মনসিংহে পরিবহন ধর্মঘট প্রত্যাহার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২, ১২:৪৮ পিএম
ময়মনসিংহে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

ময়মনসিংহঃ যোগাযোগ সচিব নজরুল ইসলামের আশ্বাসের পরিপ্রেক্ষিতে ময়মনসিংহ বিভাগের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। ফলে পাঁচ ঘণ্টা বন্ধ থাকার পর ফের শুরু হয়েছে ঢাকামুখী যান চলাচল। 

রোববার (১৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ও জিলা মটর মালিক সমিতির যৌথ সংবাদ সম্মেলনে নেতারা প্রত্যাহারের ঘোষণা দেন। 

এর আগে, ১৫ জানুয়ারি ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি রবিবার থেকে লাগাতার বাস ধর্মঘট শুরুর ঘোষণা দেওয়া হয়েছিল। ধর্মঘট সকাল সাড়ে ১১ টা পর্যন্ত পালিত হয়। পরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সন্মেলন করে নেতৃবৃন্দ ধর্মঘট স্থগিতের ঘোষণা দেন। 

তারা বলেন, যোগাযোগ সচিবের অনুরোধ ও আশ্বাসের পরিপ্রেক্ষিতে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাসের সঙ্গের কথায় আগামী ২৬ জানুয়ারি পর্যন্ত ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। তাই ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পরিবহন ধর্মঘট স্থগিত ঘোষণা করা হলো। আলোচনা সাপেক্ষে পরিবর্তী সিদ্ধান্ত ঘোষণা করা হবে। এসময় ধর্মঘটে যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য গভীর দুঃখ প্রকাশ করা হয়।

ব্যবসায়ী সংগঠনের দাবি গাজীপুরের সালনা থেকে টঙ্গী ব্রিজ পর্যন্ত সড়ক চলাচলের অনুপযোগী। এতে তাদের এক কোটি ৫০ লাখ টাকার জ্বালানি বেশি খরচ হয়, এতে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন। 

সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন জেলা মোটর মালিক  সমিতির সভাপতি মমতাজ উদ্দিন, মহাসচিব মাহবুবুর রহমান, ময়মনসিংহ শিল্প ও বণিক সমিতির সহসভাপতি শংকর সাহা, জেলা মোটর মালিক সমিতির সোমনাথ সাহা প্রমুখ।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে