Dr. Neem on Daraz
Victory Day

শীতবস্ত্র নিয়ে এতিমদের পাশে নুরুল করিম


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২, ০৬:৫৯ পিএম
শীতবস্ত্র নিয়ে এতিমদের পাশে নুরুল করিম

ছবিঃ আগামী নিউজ

নীলফামারীঃ উত্তরের জেলা নীলফামারীতে চলছে শৈত প্রবাহ, সঙ্গে আছে কনকনে বাতাস, যা জনজীবনে ভোগান্তির মাত্রা আরও বাড়িয়ে তুলেছে। প্রচণ্ড শীতের কারণে বিপর্যস্ত হয়ে পড়েছে স্বাভাবিক জনজীবন। সেই কথা মাথায় রেখে এতিম ও অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে নীলফামারী সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক নুরুল করিম। গত ৪ বছর ধরে এভাবেই ব্যক্তিগত উদ্যোগে জেলার এতিম অসহায় দুস্থ শীতার্তদের পাশে দাঁড়িয়েছেন তিনি।

জানা গেছে, শুক্রবার(০৭জানুয়ারি) থেকে গত ৩দিনে অধ্যাপক নুরুল করিম জেলা সদরের বিভিন্ন মাদ্রাসা-এতিমখানায়  ঘুরে ঘুরে এতিম ও অসহায় শিক্ষার্থীদের মাঝে ৫৫০টি কম্বল বিতরন করেন। 

নুরুল করিম বলেন, প্রতি বছর আমি  আমার ব্যক্তিগত উদ্যোগে বন্ধুবান্ধবদের কাছ থেকে কিছু টাকা কালেকশন করে এতিমখানা, মাদ্রাসা ও অনাথ দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করে থাকি। গত বছরও ১৬০০ শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করেছি, এ বছর এখন পর্যন্ত ৫৫০ জনকে দিতে পেরেছি।

তিনি আরও বলেন, মুলত অসহায় দুস্থদের মুখে হাসি ফুটনো এবং এই শীতে তাদের কিছুটা কষ্ট লাঘব করার জন্যই আমার এই উদ্যোগ। তাদের জন্য সামান্য কিছু করতে পেরে অনেক ভালো লাগতেছে।

আগামী নিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে