Dr. Neem on Daraz
Victory Day

ধার দেওয়া মোবাইল ফেরত না পেয়ে শিশুকে হত্যা


আগামী নিউজ | সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২, ০৯:২৭ পিএম
ধার দেওয়া মোবাইল ফেরত না পেয়ে শিশুকে হত্যা

ফাইল ছবি

গাইবান্ধাঃ জেলার সুন্দরগঞ্জে ধার দেওয়া মোবাইল ফেরত না পেয়ে মারুফ (১২) নামে এক শিশুকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে তাহের (২০) নামে এক যুবকের বিরুদ্ধে। 

শুক্রবার সন্ধ্যায় উপজেলার শান্তিরাম ইউনিয়নের শান্তিরাম গ্রামের খালেকের মোড় নামক স্থানে এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। নিহত মারুফ ওই গ্রামের আনারুল ইসলামের ছেলে ও স্থানীয় কছর আলী মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র। অপর দিকে অভিযুক্ত যুবক আবু তাহের একই গ্রামের ফুল মিয়ার ছেলে।

থানা সূত্রে জানা যায়, প্রায় দুই মাস আগে ৫ম শ্রেণির পরীক্ষার প্রস্তুতির জন্য নিহত মারুফ দুসম্পর্কের ফুফাতো ভাই আবু তাহেরের কাছে থেকে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ধার নেয়। এর কিছুদিন পর সেই মোবাইল ফোন নিয়ে ঢাকায় যায় মারুফের বাবা আনারুল ইসলাম। এরই জেরে মারুফকে নিজ বাসায় ডেকে নিয়ে যায় তাহের। এসময় মারুফের বয়সী আরও দুজন ছিল। এরমধ্যে একজনের নাম আলমগীর (১৩)। মোবাইল নিয়ে মারুফের সাথে কথা-কাটাকাটির এক পর্যায়ে তাহের মারুফের গলা টিপে ধরে হত্যা করে। এ দৃশ্য দেখে আলমগীর দৌঁড়ে এসে মারুফের স্বজনদের খবর দেয়। তারা সেখানে গিয়ে মারুফের নিথর দেহ মাটিতে পরে থাকতে দেখে। পরে মারুফের স্বজনদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন ও পুলিশকে খবর দেয়'।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মারুফের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। সেইসাথে জিজ্ঞাসাবাদের জন্য আলমগীরকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আজিজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আগামী নিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে