Dr. Neem on Daraz
Victory Day

সুবর্ণচরে ১৬ মাসের শিশুর লাশ উদ্ধার, মা আটক


আগামী নিউজ | নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২১, ০৫:১১ পিএম
সুবর্ণচরে ১৬ মাসের শিশুর লাশ উদ্ধার, মা আটক

প্রতীকী ছবি

নোয়াখালীঃ জেলার সুবর্ণচরে নিজের মায়ের কক্ষ থেকে মাহিদুল ইসলাম সিয়াম নামে ১৬ মাসের এক শিশুর লাশ উদ্ধার করেছে চরজব্বার থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ শিশুর মা ছামনা খাতুনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করে।   

বুধবার দুপুরের দিকে উপজেলার চরজুবিলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামের ৮নম্বর ওয়ার্ডের আব্দুল ওহাব এর বাড়ি থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

মৃত শিশুটির দাদা আব্দুল ওহাব জানান, তার ছেলে মোক্তার হোসেন এর স্ত্রী ছামনা খাতুন লিজা সকাল ১০টার দিকে শিশু মাহিদুল ইসলাম সিয়ামকে(১৬ মাস) বসত ঘরে তার নিজ কক্ষে দরজা বন্ধ করে দুধ খাওয়াচ্ছিল। ঠিক কিছুক্ষণ পর তার (ছেলের বউয়ের) কক্ষে শব্দ শুনতে পেয়ে দরজা খোলার জন্য ছামনাকে ডাকাডাকি করে। কোন সাড়া না পেয়ে দরজা ভেঙে কক্ষে প্রবেশ করলে শিশু ও তার মাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার শিশু মাহিদুলকে মৃত ঘোষণা করেন। ছামনা জ্ঞান ফিরে এলে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নিয়ে যায়। 

তিনি আরো জানান, তিনি দীর্ঘদিন যাবত মানসিক সমস্যা নিয়ে এলোমেলো ভাবে কথা বার্তা বলছিলো। ধারণা করা হচ্ছে তার সাথে জ্বিনের আশ্রর পড়েছে। চিকিৎসা করেও সুস্থ করতে পারেনি।

জানতে চাইলে সুবর্ণচর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ আব্দুর রহমান বলেন, অজ্ঞান অবস্থায় ছামনাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। মানসিক সমস্যা আছে কিনা চিকিৎসা শেষে বলা যাবে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. জিয়াউল হক জানান, উপজলার চরজুবিলী ইউনিয়ন থেকে মাহিদুল ইসলাম নামে ১৬ মাসের এক শিশুর লাশ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান,শিশুটির মুখমন্ডলে কিছু আঁচড়ের চিহ্ন রয়েছে। পরিবার জিনের হামলা বললেও বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় শিশুটির মা ছামনাকে আটক করা হয়েছে। শিশুটির পিতা মোক্তার হোসেন একজন রাজমিস্ত্রী সে ঢাকায় অবস্থান করছে।

আগামী নিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে