Dr. Neem on Daraz
Victory Day

ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ড : পঞ্চম দিনে আরও দুইজনের মৃতদেহ উদ্ধার


আগামী নিউজ | ঝালকাঠি প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২১, ০৮:৩৪ পিএম
ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ড : পঞ্চম দিনে আরও দুইজনের মৃতদেহ উদ্ধার

ঝালকাঠিঃ ঝালকাঠি লঞ্চঘাট সংলগ্ন সুগন্ধা নদীর দক্ষিণ তীর থেকে আজ মঙ্গলবার সকালে এক যুবকের এবং দুপুরে বিষখালী নদী থেকে এক কিশোরের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। যুবকের বয়স ৩৫ এবং কিশোরের বয়স ১২/১৩ হতে পারে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা। মরদেহের শরীরে আগুনে পোড়ারদাগ রয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঝালকাঠি সদর থানার পরিদর্শক তদন্ত মোঃ সাইফুল ইসলাম সোহাগ জানান, সকাল আটটার দিকে সুগন্ধ্যা নদীর দক্ষিণ পাড়ের গ্রাম কিস্তাকাঠি এলাকায় নদীতে লাশ বাসতে দেখে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয় । খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে । ঝালকাঠি সদর থানার এস.আই চয়ন হালদার মৃতদেহের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য মৃতদেহ ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন ।

এস.আই চয়ন হালদার জানান, উদ্ধারকৃত মৃতদেহের বয়স ৩০-৩৫ এর মধ্যে হবে । তার শরীরে বিভিন্ন স্থানে পোড়া চিহ্ন রয়েছে । দুপুর দেড়টার দিকে ঝালকাঠি সদর উপজেলার সাচিলাপুর এলাকায় বিষখালী নদীতে এক কিশোরের মৃতদেহ ভেসে ওঠার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ড সদস্যরা মৃতদেহ উদ্ধার করে ঝালকাঠি লঞ্চঘাটে নিয়ে আসেন।

আগামী নিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে