Dr. Neem on Daraz
Victory Day

লঞ্চ দুর্ঘটনার তিনদিন পর বিষখালী নদী থেকে একজনের মৃতদেহ উদ্ধার


আগামী নিউজ | ঝালকাঠি প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২১, ০৮:৪১ পিএম
লঞ্চ দুর্ঘটনার তিনদিন পর বিষখালী নদী থেকে একজনের মৃতদেহ উদ্ধার

ছবিঃ আগামী নিউজ

ঝালকাঠিঃ ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী লঞ্চ এমভি অভিযানে অগ্নিকান্ডে ৪২ জনের মৃত্যুর ঘটনার তিনদিন পর সোমবার সকালে বিষখালী নদীর তীরের কিস্তাকাঠি গ্রাম থেকে একজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে সদর উপজেলার কিস্তাকাঠি গ্রামের বিষখালী নদীর  তীর থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। তাঁর পেটে পোড়া দাগ ছিল বলে জানিয়েছে পুলিশ। 
ঝালকাঠি সদর থানার উপ পরিদর্শক মো. খোকন হাওলাদার জানান, সকালে স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে ওসি স্যারের নির্দেশে   সকাল ৯ টার দিকে নদী থেকে মৃতদেহ উদ্ধার করে  সেখানেই মৃতদেহর সুরতহাল তৈরি করি।  মৃতদেহ ময়না তদন্তর জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়। তবে এখনো তাঁর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পেটে পোড়া দাগ দেখে মৃতদেহ লঞ্চ দুর্ঘটনার স্বীকার বলে ধারনা করা হচ্ছে ।

এদিকে আজ চতুর্থ দিনের মতো সুগন্ধা ও বিষখালী নদীতে উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ড সদস্যরা। নিখোঁজের সন্ধানে এখনো নদীর তীরে আছেন কয়েকজন স্বজনরা। এছাড়াও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি নিখোঁজ ব্যক্তিদের স্বজনের নমুনা সংগ্রহ কার্যক্রম শুরু করবে বিকেলে। সুগন্ধা নদী তীরে মিনি পার্কে তাঁরা নমুনা সংগ্রহ করে ঢাকায় ডিএনএ পরীক্ষার জন্য পাঠাবে।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শকিকুল ইসলাম বলেন, স্থানীয় এক নৌকার মাঝির ফোন পেয়ে আমরা নদী থেকে একটি মৃতদেহ উদ্ধার করি। পরে পুলিশ গেলে তাদের কাছে হস্তান্তর করা হয়। মৃতদেহের পেট আগুনে পোড়া ছিল। মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/এসএস 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে