Dr. Neem on Daraz
Victory Day

সুন্দরগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও প্রদর্শনী


আগামী নিউজ | সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২১, ০৬:৪৭ পিএম
সুন্দরগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও প্রদর্শনী

ছবি: আগামী নিউজ

গাইবান্ধা: জেলার সুন্দরগঞ্জে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ এবং সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের বাস্তবায়নে সেমিনার ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ-আল-মারুফের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু।

উপজেলা একাডেমি সুপারভাইজার বেলাল হোসেনের সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিসিএসআইআর'র প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা জন লিটন মুন্সী, সিনিয়র সাইন্টিফিক অফিসার আজিজুল হক, রাজীব বনিক, সাইন্টিফিক অফিসার মো. হাসানুজ্জামান, আশরাফুল আলম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ফজলুল করিম, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মু. মাহমুদ হোসেন মণ্ডল, সুন্দরগঞ্জ ডি ডব্লিউ সরকারি কলেজের অধ্যক্ষ একেএমএ হাবিব সরকার প্রমূখ। 

পরে অতিথিগণ উপজেলা পরিষদ চত্ত্বরে বিভিন্ন স্টল পরিদর্শন করেন। এতে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে