Dr. Neem on Daraz
Victory Day

উৎসব মুখর পরিবেশে নীলফামারীর ১২ ইউপিতে ভোট গ্রহণ চলছে


আগামী নিউজ | ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২১, ০১:১৮ পিএম
উৎসব মুখর পরিবেশে নীলফামারীর ১২ ইউপিতে ভোট গ্রহণ চলছে

ছবি: আগামী নিউজ

নীলফামারী: শীত উপেক্ষা করে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে উৎসব মুখর পরিবেশে নীলফামারীর সৈয়দপুর ও ডিমলা উপজেলায় চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে।

রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে শুরু হওয়া দুই উপজেলার ১২টি ইউনিয়নের সৈয়দপুরে ৫টি ও ডিমলার ৭টি ইউপিতে ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

সরেজমিনের বেশ কয়েকটি ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, কুয়াশাচ্ছন্ন ভোরে লাইন ধরে ভোট দিচ্ছেন ভোটাররা। শুরুতে নারী ভোটারের উপস্থিতি কম ছিল, তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়ছে। নির্বাচনের মাঠে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন।

সৈয়দপুর উপজেলা রিটার্নিং কর্মকর্তা রবিউল আলম 'আগামী নিউজ'কে বলেন, সৈয়দপুরে ৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৯ জন, সংরক্ষিত আসনে ৬২ জন ও সাধারণ সদস্য পদে ১৮৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ১ লাখ ৭ হাজার ৩৩৫ জন ভোটারের মধ্যে নারী ৫৩ হাজার ৫৯ ও পুরুষ ৫৪ হাজার ২৭৬ জন রয়েছেন। মোট ৫১টি কেন্দ্রে ৩৩৩টি বুথে এসব ভোটার ভোট দিচ্ছে।

এছাড়া ডিমলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৪ জন, সাধারণ সদস্য পদে ২৫৯ জন ও সংরক্ষিত আসনে ৯৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ভোটার ১ লাখ ৬২ হাজার ৯৯৮ জন। তাঁদের মধ্যে নারী ৮০ হাজার ৬৭৮ ও পুরুষ ৮২ হাজার ৩১৯ জন।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে