Dr. Neem on Daraz
Victory Day

আজমতপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২১, ১১:৫৫ এএম
আজমতপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জঃ শিবগঞ্জ উপজেলার আজমতপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে ইব্রাহিম আলী (২৪) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। 

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার আজমতপুর সীমান্ত পিলার ১৮২/১-এস ও ১৮২/২-এস এলাকার মধ্যবর্তী স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম আলী শাহবাজপুর ইউনিয়নের ঢুলিপাড়া গ্রামের গ্রামের আবু তাহেরের ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, ইব্রাহিম বিএসএফের গুলিতে মারা গেছেন।

নিহত ইব্রাহিমের চাচাতো ভাই শরিফুল ইসলাম জানান, কাউকে না জানিয়ে মঙ্গলবার রাতেই ইব্রাহিম সীমান্ত এলাকায় যান। সকালে আমরা বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সূত্রে জানতে পারি, বিএসএফের গুলিতে তিনি নিহত হয়েছেন। তবে মরদেহ সীমান্তের ভারতীয় অংশে রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক জানান, দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার আজমতপুর সীমান্ত পিলার ১৮২/১-এস ও ১৮২/২-এস এলাকার মধ্যবর্তী এলাকা থেকে নিহত যুবকের লাশ বিএসএফ সদস্যরা নিয়ে গেছে।

এ বিষয়ে ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আমির হোসেন মোল্লা জানান, ঘটনাটি শুনেছি। তবে লাশটি কোন দেশের সেটি শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। এ ব্যাপারে বিএসএফের সঙ্গে যোগাযোগ করে বিস্তারিত জানা যাবে।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে