Dr. Neem on Daraz
Victory Day

শ্রীপুরে ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১, ০৬:১৬ পিএম
শ্রীপুরে ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

ছবি: আগামী নিউজ

গাজীপুর: পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে রোববার (১৯ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে গাজীপুরে শ্রীপুর উপজেলার তিনটি ইউনিয়নের সাতজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

এদের মধ্যে গাজীপুর ইউনিয়ন থেকে দুই জন, রাজাবাড়ি ইউনিয়ন থেকে চার জন ও প্রহলাদপুর ইউনিয়ন থেকে এক জন সহ মোট ৭ জন সাতজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে,দলীয় স্বীদ্ধান্তকে স্বাগত জানিয়ে 

প্রার্থীতা প্রত্যাহার করলেন চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম দুলাল। তিনি জানান, দীর্ঘ  ৪৭ বছরের রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে জনগণের জন্য ভবিষ্যতে ভালো কিছু করার প্রত্যয়ে দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে প্রার্থীতা প্রত্যাহার করেছপন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায়, শ্রীপুরে পঞ্চম ধাপে আটটি  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪শ ৬৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৫৫ জন, সংরক্ষিত ইউপি সদস্য পদে ৮৩ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৩২৭ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে উপজেলা নির্বাচন নিশ্চিত করেছেন।

শ্রীপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আল-নোমান জানান, রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে সাতজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এখন  উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট ৪৮ জন চেয়ারম্যান  প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে