Dr. Neem on Daraz
Victory Day

বালতির পানিতে ডুবে ১০ মাস বয়সী শিশুর মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১, ০২:৫৫ পিএম
বালতির পানিতে ডুবে ১০ মাস বয়সী শিশুর মৃত্যু

ছবিঃ সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জঃ জেলার সদর উপজেলায় পানি ভর্তি বালতি পড়ে ডুবে নুসরাত জাহান মুন্নি (১০ মাস) বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। 

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ইলিশমারী এলাকায় এ ঘটনা ঘটে। শিশু মুন্নি ওই এলাকার সাদ্দাম আলীর মেয়ে।

পারিবারিক সুত্রে জানা যায়, শিশুটি বাড়ির আঙিনায় থাকা দোলনার ওপর খেলা করছিল। এ সময় পাশে থাকা পানিভর্তি বালতিতে দোলনা থেকে পড়ে যায় সে। শিশুর মা শিরিনা বেগম দেখতে পেয়ে উদ্ধার করেন। এরপর আগুনের তাপ দিয়ে সুস্থ করার চেষ্টা করেন।

তবে শিশুটির শারীরিক অবস্থা আরও খারাপ হতে থাকে। এ অবস্থায় পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক ওই শিশুকে মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, হাসপাতাল থেকে শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে