Dr. Neem on Daraz
Victory Day

সীমান্তে ভারতীয় শাড়ী-লেহেঙ্গা জব্দ


আগামী নিউজ | নেত্রকোণা প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১, ০২:০৩ পিএম
সীমান্তে ভারতীয় শাড়ী-লেহেঙ্গা জব্দ

ছবি: আগামী নিউজ

নেত্রকোণা: জেলার সীমান্ত উপজেলায় ৩১বিজিবি’র সাহসী ও চৌকস জোয়ানগণ অভিযান চালিয়ে ভারতীয় বিভিন্ন প্রকার শাড়ী ও লেহেঙ্গা প্রায় ২৭,৫৪,৫০০/-টাকার চোরাচালানীর  মালামাল জব্দ করেছেন।

শুক্রবার গভীর রাতে নেত্রকোণার ৩১বিজিবি অধীনস্থ সীমান্তে থাকা চৌকস জোয়ানগণ এ অভিযান পরিচালনা করেন।

নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল এএসএম জাকারিয়া গতকাল শনিবার সকালে এক লিখিত প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জেলার গণমাধ্যমকর্মীদের জানান, নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১বিজিবি) এর অধীনস্থ জেলার দূর্গাপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নে অবস্থিত বারমারী বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মো.সেলিম ভূইয়ার নেতৃত্বে দশ সদস্যের একটি টহল দল কর্তৃক দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১১৬৩/৪-এস হতে আনুমানিক দুইশত গজ বাংলাদেশের অভ্যন্তরে উত্তর বারমারী নামক স্থানে নিজস্ব গোয়েন্দার তথ্যানুযায়ী ভারতের দিক হতে চোরাকারবারীরা মালামাল নিয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে বিজিবি টহল দল তাদের চ্যালেঞ্জ করলে চোরাকাবারীরা মালামাল ফেলে দৌড়ে পালিয়ে যায়। বিজিবি’র টহল দল ঘটনাস্থল হতে ভারতীয় স্পেইন বুটা শাড়ী-৫৮৫ পিস, অপসারা (ঠধরফধবযর) শাড়ী-৯৫ পিস, কাতান শাড়ী-৩০ পিস, সিল্ক কাতান শাড়ী-১৪৯ পিস এবং লেহেঙ্গা-১০ পিস  জব্দ করে।

বিজিবি’র অধিনায়ক আরও জানান, জব্দকৃত ভারতীয় চোরাচালানী মালামালের আনুমানিক মূল্য-সাতাশ লক্ষ চুয়ান্ন হাজার পাঁচশত টাকা। জব্দকৃত শাড়ী ও লেহেঙ্গাগুলো নেত্রকোণা কাষ্টমস অফিসে জমা করা হবে। তবে অভিযানে কোনো চোরাকারবারী আটক করা সম্ভব হয়নি।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে