Dr. Neem on Daraz
Victory Day

মুক্তিপণের ১০ লাখ টাকা না দিতে পারায় অপহৃত শিশুকে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১, ০২:৪০ পিএম
মুক্তিপণের ১০ লাখ টাকা না দিতে পারায় অপহৃত শিশুকে হত্যা

ছবিঃ সংগৃহীত

নরসিংদীঃ অপহরণের পাঁচদিন পর নরসিংদীর রায়পুরায় শিশু ইয়ামিনের (৮) অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (০৩ ডিসেম্বর) সকালে উপজেলার উত্তর বাখর নগর ইউনিয়নের বাখর নগর মধ্যপাড়া গ্রামের একটি ধানক্ষেতের বীজতলা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

এর আগে ২৮ নভেম্বর থেকে ওই শিশু নিখোঁজ ছিলো। পুলিশের ভাষ্যমতে, শিশুটির মুক্তিপণ দাবি করা হয়েছিলো দশ লাখ টাকা। ইয়ামিন মিয়া (৮) উত্তর বাখরনগর গ্রামের জামাল মিয়ার ছেলে। বাবা জামাল মিয়া প্রবাসে থাকায় শিশু মা শামসুন্নাহার বেগমের কাছে লালিতপালিত হচ্ছিল।

ইয়ামিনের মা শামছুন্নাহার বলেন, সকালে ভোটকেন্দ্রে যাওয়ার সময় ছেলেকে বাড়িতে রেখে যাই। ভোট দিয়ে দুপুরে বাড়ি ফিরি। তারপর থেকে ইয়ামিনের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেও ছেলের সন্ধান পাইনি। রাতে অপরিচিত একটি নম্বর থেকে ফোন আসে। কল রিসিভ করার পর এক ব্যক্তি জানান, ইয়ামিন তাদের হেফাজতে আছে। এ সময় মুক্তিপণ হিসাবে দশ লাখ টাকা দাবি করে সে। এত টাকা দিতে পারবো না জানালে অপহরণকারী পাঁচ লাখ টাকায় ইয়ামিনকে ছেড়ে দিতে রাজি হয়। পরে বিকাশে এক লাখ টাকা পাঠাই। টাকা পাওয়ার পর অপহরণকারী ব্যক্তি তার ফোনটি বন্ধ করে ফেলে।

তিনি আরো বলেন, ইয়ামিনকে ফিরে পেতে বাকি টাকা দেওয়ার জন্য যোগাযোগের অনেক চেষ্টা করেছি। কিন্তু ফোন বন্ধ পাওয়া তা সম্ভব হয়নি। আজ সকালে খবর পেয়ে দেখতে পাই বাড়ির পাশের বীজতলায় গলিত একটি লাশ পড়ে আছে। লাশটির পরনের প্যান্ট দেখে নিশ্চিত হয় এটা আমার ছেলে ইয়ামিন।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে শিশু ইয়ামিনের গলিত লাশ একটি বীজতলা থেকে উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, অপহরণের অভিযোগে শিশুটির মা বাদী হয়ে গত ১ ডিসেম্বর  থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ নিয়ে তদন্ত চলছিল।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে