Dr. Neem on Daraz
Victory Day

ট্রেনে কাটা পড়ে ২ নারী শ্রমিকের মৃত্যু


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১, ০৩:৫৪ পিএম
ট্রেনে কাটা পড়ে ২ নারী শ্রমিকের মৃত্যু

ফাইল ছবি

গাজীপুর: জেলার কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই নারী শ্রমিক নিহত হয়েছেন। রোববার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় টঙ্গী-ভৈরব রেল সড়কের পৌরসভার খঞ্জনা এলাকার আড়িখোলা রেল স্টেশনের আউটার সিগনালের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

আড়িখোলা রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার সাইদুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন পৌরসভার বড়নগর গ্রামের কামরুল ইসলামের স্ত্রী শাহীনুর বেগম (২৫) এবং ভাদগাতী গ্রামের কবির হোসেনের স্ত্রী জেসমিন আক্তার (৪২)। নিহতরা হামীম গ্রুপে অপারেটর পদে চাকুরী করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে সহকারী স্টেশন মাস্টার সাইদুল ইসলাম জানান, সকাল সাড়ে ৭টায় ওই দুই নারী শ্রমিক কারখানায় যাচ্ছিলেন। এসময়  ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী পারাবত এক্সপ্রেস এবং বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সুরমা মেইল ট্রেন টঙ্গী-ভৈরব রেল সড়কের খঞ্জনা এলাকায় পৌছলে নিহতরা দুই দিক থেকে ট্রেন আসতে দেখে দৌড়ে পার হওয়ার সময় সুরমা ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। নিহতদের স্বজনেরা লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছেন।

হামীম গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা জিয়াউর রহমান জানান, নিহত শাহীনুর ও জেসমিন হামীম গ্রুপের রিফাত গামেন্টসে শ্রমিক (অপারেটর) হিসেবে চাকরি করতেন।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে