Dr. Neem on Daraz
Victory Day

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বিএনপি নেতার মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১, ০৩:৩৮ পিএম
চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বিএনপি নেতার মৃত্যু

ছবিঃ সংগৃহীত

চট্টগ্রামঃ কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে মিরসরাই পৌরসভা বিএনপির আহ্বায়ক ফকির আহমদ (৬০) মারা গেছেন। মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

ফকির আহম্মদ চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও মিরসরাই পৌরসভা বিএনপির আহ্বায়ক ছিলেন। তিনি মিরসরাই পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নাজিরপাড়ার মৃত গণি আহম্মেদের ছেলে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ৮টার দিকে হঠাৎ ফকির আহমদ অসুস্থ হয়ে পড়ে। এরপর দ্রুত তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

কারা সূত্র জানায়, গত ১৮ অক্টোবর হাটহাজারী থানার একটি মন্দির ভাঙচুরের মামলায় ফকির আহমদকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ। ফকির আহম্মদের হাজতি নম্বর-১৭০৯৫/২১।

বিষয়টি আগামী নিউজকে নিশ্চিত করে চট্টগ্রাম কারাগারের জেলার দেওয়ান মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, সকালে হাজতি ফকির আহমদ চমেক হাসপাতালে মারা গেছেন। আইনিপ্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে ফকির আহম্মদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগ সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন, তার মতো একজন রাজনীতিবিদের মৃত্যুতে বিএনপি একজন দক্ষ সংগঠক ও একনিষ্ঠ কর্মীকে হারাল। তিনি ফারুক আহমেদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ফকির আহমদের মৃত্যুতে এক শোক বিবৃতি দিয়েছে মিরসরাই উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। 

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে