Dr. Neem on Daraz
Victory Day

জলঢাকায় কৃষকদের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরণ


আগামী নিউজ | জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১, ০৬:৩৮ পিএম
জলঢাকায় কৃষকদের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরণ

ছবি: আগামী নিউজ

নীলফামারী: জেলার জলঢাকায় চলতি অর্থবছরের রবি মৌসুমে গম, ভূট্টা, সরিষা সহ শীতকালীন পেয়াজ ও মুগ ডাল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে পৌরসভা সহ উপজেলার ১১টি ইউনিয়নের ৪ হাজার ৪ শত ৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরণ হয়েছে। 

কৃষকরা যাতে শীতকালীন ফসল উৎপাদন করতে পারে সে জন্য মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষি অফিস হলরুমে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বিনামূল্যে এসব বীজ ও সার তাদের মাঝে বিতরণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান। 

উপজেলা কৃষি কর্মকর্তা শাহদাৎ হোসেনের সভাপতিত্বে এসময় বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জলঢাকা পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, ভাইস চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম ও কৃষি সম্প্রসারণ অফিসার মীর হাসান আল বান্না প্রমুখ। 

বক্তারা বলেন, বর্তমান সরকার বিনামূল্যে সার ও বিভিন্ন ফসলের বীজ বিতরণ অব্যাহত রেখেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার কৃষি ও কৃষক বান্ধব সরকার, এই সরকার সব সময় কৃষকের পাশে রয়েছেন। প্রতি বছর উপজেলার হাজার হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে শষ্যের বীজ প্রদান করে চলেছে এবং তা অব্যাহত রেখেছেন। কৃষকদের উৎপাদিত ফসলের ন্যায্য মূল্য নিশ্চিত করেছেন আওয়ামী লীগ সরকার।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে