Dr. Neem on Daraz
Victory Day

নিখোঁজের ২ দিন পর ডোবায় মিলল শিক্ষার্থীর লাশ


আগামী নিউজ | বাগেরহাট প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১, ০১:৫৩ পিএম
নিখোঁজের ২ দিন পর ডোবায় মিলল শিক্ষার্থীর লাশ

ছবি: আগামী নিউজ

বাগেরহাট: জেলার কচুয়ায় নিখোঁজের দুইদিন পর কলা বাগানের ভিতর একটি ডোবা থেকে মেহেদী হাসান (২৫) নামের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

রবিবার (০৭ নভেম্বর) সকালে নিজ বাড়ী থেকে আধা কিলোমিটার দূরের একটি কলা বাগানের ভিতর ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত মেহেদী হাসান (২৫) টেংরাখালী গ্রামের মনিরুল ইসলাম মনির ছেলে। সে মাধবকাঠি মাদ্রাসার অনার্স প্রথম বর্ষের ছাত্র।

পরিবার সুত্রে জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে টেংরাখালী নতুন বাজার এলাকায় নিজের কম্পিউটারের দোকান থেকে সে নিখোঁজ হয়। পরে অনেক খোজাখুজির পর তাকে না পাওয়ায় পরিবারের পক্ষ থেকে শনিবার কচুয়া থানায় একটি সাধারন ডায়েরী করা হয়। রবিবার সকালে এলাকাবাসী মরদেহটি দেখতে পেয়ে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, গত ৫ নভেম্বর টেংরাখালী গ্রামের নতুন হাটের দোকান থেকে মেহেদী নিখোঁজ হন। তার স্বজনরা মেহেদীর কোনো সন্ধান না পেয়ে পরদিন কচুয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে।

এলাকাবাসী রোববার সকালে একটি কলাবাগানে মেহেদীর মরদেহ কলাপাতা দিয়ে ঢেকে রাখা অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান ওসি।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে