Dr. Neem on Daraz
Victory Day

চুনারুঘাটে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার 


আগামী নিউজ | চুনারুঘাট প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৫, ২০২১, ০২:৪০ পিএম
চুনারুঘাটে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার 

ছবিঃ আগামী নিউজ

হবিগঞ্জঃ জেলার হবিগঞ্জের চুনারুঘাটে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌছে শুক্রবার (৫ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় সুরতহাল রিপোর্ট তৈরী করে এ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন।

নিহতরা হলেন - চুনারুঘাট ৬নং সদর ইউপির দক্ষিণ নরপতি প্রকাশ (কোনাপাড়া) গ্রামের আবুল হোসেনের পুত্র আব্দুর রউফ (৩৫) ও তার স্ত্রী আলেয়া  আক্তার (৩০)। ঘটনাস্থলে 'পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) হবিগঞ্জের একটি টিম এসে আলামত সংগ্রহ করেছে।

জানা যায়, ১২ বছর পূর্বে আব্দুর রউফ ও আলেয়ার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে রায়হান (১০), ফরহাদ (৪) বয়সের দুইটি ছেলে সন্তান রয়েছে।  শিশু পুত্র রায়হান জানায়, তার পিতা আব্দুর রউফ একজন রিক্সা চালক ও তার মাতা সৌদি প্রবাসী। মাসখানেক  পূর্বে দেশে আসেন  আলেয়া খাতুন।  বৃহস্পতিবার  রাত ১ টায় স্বামী স্ত্রী খাওয়া দাওয়া করে  একই রুমে ঘুমিয়ে পড়েন।  শিশু  রায়হান  পাশের রুমে ঘুমে ছিল।  সকালে উঠে দেখে মা-বাবার  ঘরের তীরের সাথে উড়না পেছানো গলায় ফাঁস নেয়া অবস্থায় ঝুলছে। পরে থানায় খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, সহকারী পুলিশ সুপার (মাধবপুর  সার্কেল) মহসিন আলী মুরাদ , চুনারুঘাট থানার ওসি মোঃ আলী আশরাফ,  ইন্সপেক্টর তদন্ত চম্পক দাম, সদর ইউনিয়নের চেয়ারম্যান মো: কাউছার বাহারসহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হোন।

সত্যতা নিশ্চিত করে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আশরাফ বলেন,  পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরী করে স্বামী স্ত্রীর লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। কী কারণে তাঁরা আত্মহত্যা করেছেন সে বিষয়টি এখনও পরিষ্কার নয়। তদন্ত করে দেখা হচ্ছে।

আগামীনিউজ/নাসির   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে