Dr. Neem on Daraz
Victory Day

জলঢাকায় দেশীয় অস্ত্রসহ ২ যুবক আটক


আগামী নিউজ | জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৪, ২০২১, ০৭:৪৫ পিএম
জলঢাকায় দেশীয় অস্ত্রসহ ২ যুবক আটক

ছবি: আগামী নিউজ

নীলফামারী: জেলার জলঢাকায় ২টি ধারালো দেশীয় অস্ত্র হাসুয়া সহ দুই জনকে আটক করেছে থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে অজ্ঞাতনামা আরও ৮/৯ জন পালিয়ে যায়।

বুধবার সন্ধ্যায় উপজলোর কাঁঠালী ইউনিয়নের বিন্ন্যাবাড়ী বাজার থেকে তাদেরকে আটক করা হয়।

তারা হলেন- পশ্চিম কাঁঠালী রাজধানীপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে নিশাদ হোসেন (২০), অপরজন উত্তর দেশীবাই বিন্ন্যাবাড়ী বাজার সংলগ্ন মোস্তফা আলীর ছেলে মোরছালীন (২০)। 

পুলিশ জানায়, আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে পুলিশ পিকআপ ও মটরসাইকেল  নিয়ে ১নং কাঁঠালী ইউনিয়ন এলাকায় আইন শৃঙ্খলা ডিউটি করা কালিন সময় রঙ্গের বাজারে অবস্থানরত অবস্থায় সংবাদ পায় যে, বিন্ন্যাবাড়ী বাজারে কিছু সংখ্যক লোক দেশীয় অস্ত্র হাসুয়া, ছোড়া দিয়ে মারামারী করছে। এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই দুই জনকে দেশীয় অস্ত্র হাসুয়াসহ মারামারী করা অবস্থায় আটক করেন। 

এ বিষয়ে জলঢাকা থানায় আটককৃত দুইজন সহ অন্যান্য পুর্ব কাঁঠালী  মাষ্টারপাড়া এলাকার মজিবর রহমান ওরফে মজি এর ছেলে লাল বাবু (২৭), পশ্চিম কাঁঠালী পন্ডিতপাড়া এলাকার সন্তোষ রায়ের ছেলে রঞ্জন চন্দ্র  (২১) ও পুলিবেচা পাড়া এলাকার মমিনুল ইসলামের ছেলে হযরত আলী (২২) গণের নামে একটি মামলা করা হয়। 

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ কবির বলেন, আমরা দুই জন আসামীকে দেশীয় অস্ত্রসহ হাতে নাতে ধৃত করেছি এবং তাদের বিরুদ্ধে একটি অস্ত্র আইন ও মারামারী মামলা রুজু হয়েছে। তাদেরকে  আদালতে সোপর্দ করা হয়েছে ও অন্যান্য আসামীদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার  (৪ নভেম্বর) দুপুরে আটককৃত দুই জনকে আদালতে সোর্পদ করা হয়।  

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে