Dr. Neem on Daraz
Victory Day

ফেনীতে গোপনকক্ষ থেকে আ‍‍`লীগ মেয়র প্রার্থীর এজেন্ট গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ফেনী প্রকাশিত: নভেম্বর ২, ২০২১, ১২:১০ পিএম
ফেনীতে গোপনকক্ষ থেকে আ‍‍`লীগ মেয়র প্রার্থীর এজেন্ট গ্রেফতার

ছবিঃ সংগৃহীত

ফেনীঃ ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে গোপনকক্ষ থেকে আওয়ামী লীগ মেয়র প্রার্থীর এজেন্ট শাহাদাত হোসেন শিপনসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে তাদের গ্রেফতার করা হয়। অন্য দুই কেন্দ্র থেকে আটক আরও দুইজনের নাম জানাতে পারেনি পুলিশ। 

ছাগলনাইয়া পাইলট হাইস্কুল কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আল মমিন জানান, ইভিএমে ভোট শুরু হওয়ার কিছুক্ষণ পর বুথের ভেতরে থাকা আওয়ামী লীগ প্রার্থীর এজেন্ট শাহাদাত হোসেন শিপন ভোটাররা ফিঙ্গার প্রিন্ট দেয়ার পরে ভোটারদের জোর করে বাটন টিপে ভোট দেয়ার অভিযোগে পুলিশ তাকে আটক করে।  

রিটার্নিং কর্মকর্তা জসিম উদ্দিন জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের পাশাপাশি পর্যাপ্তসংখ্যক পুলিশ, বিজিব, র‍্যাব ও আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। রয়েছে স্ট্রাইকিং ফোর্স, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রের নেতৃত্বে আলাদা ভ্রাম্যমাণ আদালত।

সূত্র জানায়, নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মো. মোস্তফার সঙ্গে স্বতন্ত্র প্রার্থী জাকির হায়দার সুমন কম্পিউটার প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সংরক্ষিত নারী ওয়ার্ডে ১১ জন এবং সাধারণ ওয়ার্ডে ৪১ জনসহ মোট ৫৪ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভার মোট ভোটার ৩৫ হাজার ৬৫৯ জন।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে