Dr. Neem on Daraz
Victory Day

ডোমারে শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণার শীর্ষে সাবেক কাউন্সিলর সুমন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১, ১০:৩৪ পিএম
ডোমারে শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণার শীর্ষে সাবেক কাউন্সিলর সুমন

ফাইল ছবি

নীলফামারীঃ জেলার ডোমারে আসন্ন ২ নভেম্বর পৌরসভার সাধারণ নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারণার শীর্ষে অবস্থান করছেন ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আখতারুজ্জামান সুমন।

সরেজমিনে দেখা যায়, ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আখতারুজ্জামান সুমন তার এলাকার প্রতিটি ভোটারের বাড়িতে বাড়িতে হাটে বাজারে এলাকার বিভিন্ন মোড়ে মোড়ে চায়ের দোকানে গিয়ে সকলের কাছে গত ৫ বছরে তার ওয়ার্ডের উন্নয়নের ছোঁয়া তুলে ধরছেন এবং আগামীতে পুনরায় তাকে নির্বাচিত করে তার অসমাপ্ত কাজগুলো নিষ্পত্তি করার ইচ্ছে প্রকাশ করেছেন। বর্তমানে তিনি ৩ নং ওয়ার্ডে একজন হেভিওয়েট প্রার্থী হিসেবে তার অবস্থান ধরে রেখেছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রাশেদ মাহমুদ উজ্জ্বল টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে তার প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে।

এবিষয়ে ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আখতারুজ্জামান সুমন তার নির্বাচনী প্রতিশ্রুতি ব্যক্ত করে প্রতিবেদককে বলেন, আমি যদি পুনরায় কাউন্সিলর নির্বাচিত হই তাহলে আমার ওয়ার্ডকে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসবো। যাতে মাদক, সন্ত্রাস, চুরি, ডাকাতি থেকে ওয়ার্ডকে রক্ষা করা যায়।

তিনি আরও বলেন, আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে ৩নং ওয়ার্ডবাসীর জন্য একটি এ্যাম্বুলেন্স প্রদান করবো, তবে এই এ্যাম্বুলেন্সটি আমার ওয়ার্ডের লোকজনের চিকিৎসা সেবা দেওয়ার জন্য বিনা পয়সায় ফ্রী সার্ভিস হিসেবে ব্যবহৃত হবে। অত্র এলাকায় রাস্তা ঘাট ড্রেনেজ ব্যবস্থা আরও বাস্তবায়ন করবো যাতে করে আমার এলাকার লোকজনের দুঃখ লাঘব হয়। আমার ওয়ার্ডে সর্বোচ্চ অগ্রাধিকার ভিত্তিতে ৩ কোটি টাকার কাজ চলমান রয়েছে। যা পৌরসভা নির্বাচনের জন্য স্থগিত করা হয়েছে। সরকারের দেয়া মাতৃত্ব ভাতা, বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা এবং সরকারি অনুদান বিতরণে আমার ওয়ার্ডে কোন অনিয়ম হয়নি, আমি সুষ্ঠু ভাবে সেটা সম বন্টন করেছি।

তিনি বলেন, আমি আগেও ছিলাম এখনো আছি এবং আগামীতেও এলাকার সাধারণ মানুষের পাশে থাকতে চাই। তাই আগামী ২ নভেম্বর নির্বাচনে আমার উটপাখি মার্কায় ভোট দিয়ে আমাকে পুনরায় নির্বাচিত করে আমার এলাকার অসমাপ্ত কাজগুলো নিষ্পত্তি করার সুযোগ প্রদান করার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে