Dr. Neem on Daraz
Victory Day

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১, ১১:০৬ এএম
নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ছবিঃ সংগৃহীত

নোয়াখালীঃ জেলার বেগমগঞ্জ উপজেলায় আবু ছায়েদ ভূঁইয়া রিপন (৪২) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৭ অক্টোবর) ভোর রাতে মীরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামের বারিরহাটবাজারের নিজ বাড়ির সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

নিহত রিপন উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তালুয়া চাঁদপুর গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি চৌমুহনী চৌরাস্তায় লাল সবুজ পরিবহনের কাউন্টার ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২৭ অক্টোবর) রাত ৩টার দিকে আবু ছায়েদ ভূঁইয়া রিপন চৌমুহনী চৌরাস্তায় অবস্থিত তার লাল সবুজ পরিবহনের কাউন্টার থেকে বাড়ির উদ্দেশে রওনা হলে তালুয়া চাঁদপুর বারিরহাটবাজারের মোসলেহ উদ্দিন ভূঁইয়া বাড়ির সামনে দুর্বৃত্তরা কুপিয়ে তাকে হত্যা করে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে স্থানীয়রা মরদেহ রাস্তায় পড়ে থাকতে দেখে বেগমগঞ্জ মডেল থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার ক্লু উদঘাটনে ঘটনাস্থলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকেও (সিআইডি) পাঠানো হয়েছে। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনতে পদক্ষেপ নেবে পুলিশ।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে