Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরে সদরপুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশ


আগামী নিউজ | ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১, ০৩:৩৮ পিএম
ফরিদপুরে সদরপুরে  মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশ

ছবি : আগামী নিউজ

ফরিদপুরঃ জেলার সদরপুর উপজেলার চরনাছিরপুর ইউনিয়নে লোকমান মাতুব্বরের হত্যাকান্ডের ঘটনায় প্রতিপক্ষকে শায়েস্তা করতে মিথ্যা মামলা দেওয়া হয়েছে বলে গ্রামবাসীর অভিযোগ। হত্যাকান্ডের সাথে জড়িত নন এমন অর্ধশতাধিক গ্রামবাসীকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে।

হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আজ রবিবার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয়রা। চর নাসিরপুর গ্রামবাসীর আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে আঃ খালেক বয়াতির সভাপতিত্বে বক্তব্য রাখেন সামসুদ্দিন মুন্সী, আমজাদ খান, সুলতান পোদ্দার, করিম মোল্যা, শাহজাহান মুন্সী, রহিম খলিফা, মুক্তার মুন্সী, সবুজ খলিফা। বক্তারা অভিযোগ করে বলেন, লোকমান মাতুব্বর খুনের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজনকে শায়েস্তা করতেই সাবেক চেয়ারম্যান মজিবর মাতুব্বর এ ষড়যন্ত্রমুলক মামলাটি করেন। মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে বক্তারা প্রকৃত দোষীদের গ্রেফতার ও আইনের আওতায় আনার দাবী জানান এবং একই সাথে যাদের হয়রানীর উদ্দেশ্যে মামলায় জড়ানো হয়েছে তাদের মামলা থেকে নাম বাদ দেওয়ার দাবী জানান পুলিশ প্রশাসনের কাছে।

উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর চরনাছিরপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মজিবর মাতুব্বর ও রোকন মোল্যার সমর্থকদের মধ্যে শিমুলতুলী বাজারে ধাওয়া-পাল্টা-ধাওয়া ঘটনা ঘটে। এসময়ট্রলারে করে পালিয়ে যাবার সময় ট্রলার ডুবিতে লোকমান মাতুব্বর মারা যায়। এ ঘটনাকে কেন্দ্র করে সাবেক ইউপি চেয়ারম্যান মজিবর মাতুব্বর তার প্রতিপক্ষের শতাধিক ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে