Dr. Neem on Daraz
Victory Day

গাজীপুরে যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু


আগামী নিউজ | গাজীপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২১, ০৯:০১ পিএম
গাজীপুরে যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

প্রতিকি ছবি

গাজীপুরঃ গাজীপুরে যৌণ উত্তেজক ট্যাবলেট খেয়ে পোশাক শ্রমিক দম্পতির মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। 

রবিবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে গাজীপুর মহানগরের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকার জাহিদ কলোনীতে এ ঘটনা ঘটে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। 

নিহতরা হলো নওগাঁর মান্দা উপজেলর কয়লাবাড়ি গ্রামের ফাছির উদ্দিনের ছেলে ফিরোজ হোসেন (২৭) ও তার স্ত্রী নেত্রকোনার আটপাড়া উপজেলার সর্বমৈশা গ্রামের সবুজ মিয়ার মেয়ে তাহমিনা আক্তার লিজা (২০)।  

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশের ওই উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, কাশিমপুর থানার সারদাগঞ্জ পুকুরপাড় এলাকার জাহিদ কলোনীর ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকুরি করতেন ফিরোজ ও তার স্ত্রী লিজা আক্তার। প্রায় এক মাস পূর্বে লিজা চাকুরি ছেড়ে দেয়। রবিবার কোন এক সময় ফুটপাতের হকারের কাছ থেকে তারা যৌণ উত্তেজক টেবলেট কিনা দু’জনেই সেবন করে। রাত দেড়টার দিকে তাদের হৈচৈ শুনে প্রতিবেশীরা এগিয়ে গিয়ে উভয়কে বিবস্ত্র অবস্থায় পায়। এসময় ওই দম্পতি স্থানীয়দের কাছে যৌণ উত্তেজক টেবলেট সেবনের কথা বলে। পরে প্রতিবেশীরা গুরুতর অবস্থায় তাদেরকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাদের মৃত্যু হয়।

 খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থলে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে